• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

সোনাগাজীর দুই ইউপি সদস্যর বিরুদ্ধে মোটরসাইকেল চুরির অভিযোগ ; তদন্তে পিবিআই

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি : / ১৩৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩

ফেনীর সোনাগাজী উপজেলার নবাবপুর ইউপির সদস্য আলী আশরাফ সোহেল ও আমিরাবাদ ইউপি সদস্য গোলাম কিবরিয়া শামিম সহ আন্ত: জেলা চোর চক্রের ৫জন সদস্যের বিরুদ্ধে মোটরসাইকেল চুরির অভিযোগ।

উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের বাখরিয়া গ্রামের নুরুল আমিনের ছেলে আব্দুল্লাহ আল নোমান (গাজী নোমান) কর্তৃক বাদী হয়ে সিআর মামলা নং- ০৮/২০২৩ (সোনাগাজী) ০৮/০১/২০২৩ পেনাল কোড ৩৭৯/৩৪ ধারায় ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও সোনাগাজী আমলী আদালতে উক্ত মামলাটি দায়ের করা হয়। আদালত মামলাটি আমলে নিয়ে পিবিআই ফেনীকে তদন্ত প্রতিবেদন দাখিল করার নির্দেশ দেন। আদালতের নির্দেশনায় গত ১৯ ফেব্রুয়ারী ২০২৩ ইং পিবিআই ফেনীর কর্মকর্তাগণ সরেজমিন সোনাগাজীর হাবিব সওদাগরের মিষ্টি দোকান ও রাকিব প্লাজার আশপাশের ঘটনাস্থল পরিদর্শন করেন ও সিসিটিভি ফুটেজ সংগ্রহ, সাক্ষীদের জিজ্ঞাসাবাদ সহ ব্যাপক তদন্ত করেন। এসময় ঘটনাস্থলে অভিযুক্ত ২ ইউপি সদস্য ও গণমাধ্যম কর্মী সহ ব্যাবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পিবিআই ফেনীর এসআই শহীদুল ইসলাম জানান, আদালত সিআর মামলাটি তদন্তের জন্য পিবিআই ফেনীকে দায়িত্ব দিয়েছেন, সে অনুযায়ী আমরা মামলাটি তদন্ত করছি।

ঘটনার বিবরণে জানা যায়, সোনাগাজী পৌরসভার রাকিব প্লাজাস্থ ‘ব্লু ড্রিম’ নামক প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী আব্দুল্লাহ আল নোমান (প্রকাশ- গাজী নোমান) প্রতিদিনের ন্যায় ২০২২ সালের ২৩ অক্টোবর দুপুরের দিকে মার্কেটের নিচে YAMAHA FZSV2 150 CC নামে তার এক লাখ চলিশ হাজার টাকা মুল্যের মোটরসাইকেল রেখে দোকানে যায়। বিকাল প্রায় ৪টার দিকে দোকান থেকে নেমে নিচে এসে দেখে তার মোটরসাইকেলটি চুরি হয়ে যায়। এসময় খোজখবর নিয়ে না পেয়ে আশপাশের বিভিন্ন প্রতিষ্ঠানের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে মোটরসাইকেল চোর ও চক্রের সদস্যদের পরিচয় সনাক্ত করেন এবং গাজী নোমান বাদী হয়ে আমিরাবাদ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়া শামিম, পিরোজপুর জেলার সুটিয়াকাঠি এলাকার সামছুল হকের ছেলে মেহেদি হাসান তালুকদার, ফেনী সদর উপজেলার দক্ষিন ফরহাদ নগরের মৃত আলি আহম্মদের ছেলে মিন্টু মিয়া ও নবাবপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের মৃত মাস্টার জাফর আহম্মদের ছেলে আলি আশ্রাফ সোহেল মেম্বার এবং বরিশাল জেলার দেরবটি গ্রামের মৃত খালেক মাতব্বরের ছেলে বাদাল মতব্বর ও রনি দাসকে আন্ত: জেলা চোর চক্রের সংঘবদ্ধ সদস্য উল্লেখ করে তাদেরকে আসামি করে আদালতে মামলা দায়ের করেন।

মামলার বাদী গাজী নোমান জানান, মামলা দায়েরের পর থেকে বিভিন্ন অপরিচিত লোক ও অপরিচিত মোবাইল নাম্বার থেকে তাকে অব্যাহত ভাবে হুমকি দিয়ে যাচ্ছে চোর চক্রের সদস্যরা, এতে সে চরম নিরাপত্তা হীনতায় ভুগছেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ