• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

৩য় বাংলাদেশ চলচ্চিত্র উৎসব উদ্বোধন খাগড়াছড়িতে

স্টাফ রির্পোটারঃ / ১৬২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩

৩য় বাংলাদেশ চলচ্চিত্র চলচ্চিত্র উৎসব-২০২৩ উদ্বোধন করা হয়েছে খাগড়াছড়িতে। ১৮ ফেব্রুয়ারি শনিবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমির মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: সহিদুজ্জামান এ উৎসবের উদ্বোধন করেন।

জেলা শিল্পকলা একাডেমির সহ-সভাপতি ও অরণ্যবার্তা পত্রিকার সম্পাদক চৌধুরী আতাউর রহমান এর সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা কলাচারাল অফিসার নাহিদ নাজিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক জিতেন বড়ুয়া, পার্বত্য জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক আজহার হিরা। আগামী ৩মার্চ পর্যন্ত এ উৎসব চলবে এবং প্রতিদিন শিল্পকলা একাডেমি প্রাঙ্গনে সিনেমা প্রদর্শিত হবে বলে আয়োজকরা জানান।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ