• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

বান্দরবানে মাদক বিরোধী অভিযানে ইয়াবাসহ দম্পতি আটক

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান: / ৬৫৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩

বান্দরবানে মাদক বিরোধী অভিযান চালিয়ে ইয়াবাসহ এক দম্পতিকে আটক করেছে ২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন। রবিবার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাতে পৌর শহর মেম্বার পাড়া এলাকায় অরুন চৌধুরীর ভবনের সামনে তাদের আটক করা হয়।

আটককৃত দম্পতি- নয়ন চৌধুরী (৪৫) ও তার স্ত্রী বেবি চৌধুরী প্রকাশ ম্রামুয় চিং মার্মা (৩০)। তারা পৌর এলাকার মেম্বার পাড়া বাসিন্দা।

আর্মড পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আর্মড পুলিশ। এপিবিএম অতিরিক্ত ডিআইজি আলী আহম্মেদ খানের নির্দেশনায় অভিযানে নেতৃত্ব দেন এপিবিএম এসআই মোঃ মহিউদ্দিন আহমেদসহ তার সঙ্গীয় ফোর্স। অভিযানে পৌর শহর মেম্বার পাড়া এলাকায় অরুন চৌধুরীর ভবনের সামনে তল্লাসি চালিয়ে এক দম্পতি কাছ থেকে ৪০৫ পিস ইয়াবা জব্দ করা হয়। উদ্ধার করা হয় মাদক কাজে ব্যবহারকারী ৫টি মোবাইল। যা ইয়াবা বাজারের মূল্য দেড় লাখ টাকা। এছাড়াও এই দম্পতি দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় ইয়াবা ও গাজা বিক্রি করে আসছিলো।

২ আর্মড পুলিশ অতিরিক্ত ডিআইজি আলী আহম্মেদ খান জানান, মাদক বিরোধী অভিযানে এক দম্পতিকে ইয়াবাসহ আটক করা হয়েছে। আটককৃতদের সদর থানায় প্রেরণ করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ