• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

নাইক্ষ‍্যংছড়িতে দেশীয় তৈরী অস্ত্র ও কার্তুজ উদ্ধার

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি: / ১৩৭ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারীতে পুলিশের অভিযানে পরিত্যক্ত অবস্থায় ১ টি একনালা বন্দুক ১ টি কার্তুজ উদ্ধার করা হয়েছে।

শনিবার ১৮ ফেব্রুয়ারী আনুমানিক সকাল আটটার দিকে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ ওসি টান্টু সাহার দিক নির্দেশনা মোতাবেক বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবুল হাসেম ও এসআই হাবিবের নেতৃত্বে একটি টহল দল কর্তৃক নাইক্ষ্যংছড়ি বাইশারী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ঘোনার পাড়া ফরিদ হোসেন এর রাবার বাগান হতে পরিত্যক্ত অবস্থায় একটি একনালা বন্দুক ও ০১ টি কার্তুজ উদ্ধার করা হয়েছে।

নাইক্ষ্যংছড়ি থানার ওসি টান্টু সাহা জানান, হয়ত নিরাপত্তা বাহিনীর অভিযানের খবর টের পেয়ে সন্ত্রাসীরা পাহাড়ের জঙ্গলের মধ্য অস্ত্রটি লুকিয়ে রেখেছিল। তাছাড়া গতকাল বিজিবির একটি টহল দল ও পুলিশের টহল দল ঐ এলাকায় টহলে ছিল। যার ফলে সন্ত্রাসীরা অস্ত্রটি লুকিয়ে রেখে পালিয়ে যায়। সকালে রাবার শ্রমিকেরা বাগানে রাবার সংগ্রহ করতে গিয়ে জঙ্গলে পরিত্যক্ত অবস্থায় অস্ত্রটি দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে তারা অস্ত্রটি উদ্বার করে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ