• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল

কুতুবজোম দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার: / ২৩৩ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৫ জুন, ২০২২

মহেশখালী উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান কুতুবজোম জামেউসুন্নাহ দারুল উলুম দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটি’র প্রথম নিয়মিত সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন ও শিক্ষানুরাগী সদস্য নির্বাচিত করনে সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

২৫ শে জুন শনিবার সকাল সাড়ে ১১টায় কুতুবজোম জামেউসুন্নাহ দারুল উলুম দাখিল মাদ্রাসা ক্যাম্পাসে পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব আমির হোসেন কোম্পানি এর সভাপতিত্বে ও মাদ্রাসার সুপার (ভারপ্রাপ্ত) মাওলানা রেজাউল করিমের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন.. পরিচালনা কমিটির সদস্যগন- ফরিদ আহমদ চৌধুরী, মাওলানা ফয়জুল হক মোহাম্মদ আবদুল কাদের, শফিউল আলম, সাংবাদিক বদরুন্নেছা সুখি, মোহাম্মদ আবদুল খালেক, মোঃ আবু তাহের, শিক্ষক নুরুল আমিন, শিক্ষক মাওলানা ছৈয়দ আকবর, শিক্ষক মোর্শিদা আকতার।

এসময় অত্র মাদ্রাসার নবগঠিত কমিটির সকল সদস্যদের সম্মতিক্রমে শিক্ষানুরাগী সদস্য পদে
কুতুবজোম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট শেখ কামাল এর নাম প্রস্তাব করলে দাতা, প্রতিষ্ঠাতা, শিক্ষক প্রতিনিধি ও অভিভাবক প্রতিনিধি পদে পূর্বে নির্বাচিত কমিটির সকলের একমতপোষনে শিক্ষানুরাগী সদস্য নির্বাচিত করা হয়। এই কমিটি আগামী দুই বছর মাদ্রাসা পরিচালনায় দায়িত্ব পালন করবে।

সভাপতি আলহাজ্ব আমির হোসেন কোম্পানি জানান.. প্রাচীন এই বিদ্যাপীঠ সকলের সার্বিক সহযোগিতার মাধ্যমে আরো সুন্দর সচ্ছলতা এক নীতি নিধারনীয় আবিরভার্ব ঘটবে। এবং প্রতিষ্টানের সম্মানিত শিক্ষকদের যথাযথ সম্মান ও মর্যাদা প্রদানে এবং সুষ্ট পাঠদানের উপর সু–নজর থাকবে বলে তিনি প্রত্যয় ব্যক্ত করেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ