• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ১৬৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩

গত ১২-১৩ ফেব্রুয়ারি ‘মাতামুহুরী, মেট্রো বাংলা টিভি সহ কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে “বমুবিলছড়ি ইউনিয়ন পরিষদে চুরির ঘটনায় চোর চক্রের মূল হোতা ধরাছোয়ার বাহিরে” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন বমুবিলছড়ি ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ (দফাদার) মোহাম্মদ আব্দুল মান্নান।

এক প্রতিবাদ লিপিতে তিনি বলেছেন, আমাকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। গত ৫ ফেব্রুয়ারি রাতে ইউনিয়ন পরিষদের হল রুম থেকে ২৭টি পুরাতন চেয়ার চুরির ঘটনা ঘটে। এই ঘটনায় সন্দেহ ভাজন ২ জনকে সনাক্ত করে চকরিয়া থানায় হস্তান্তর করলে তাদের জিজ্ঞাসাবাদে চোর মোঃ হানিফের স্বীকারোক্তি মতে ৫ জনকে আসামী করে মামলা রুজু করা হয়। পুলিশ বিষয়টি তদন্ত করে মূল অপরাধীদের আটকে কাজ করছে।

কিন্তু এই ঘটনাটি নিরপেক্ষভাবে খতিয়ে না দেখে বিভিন্ন যোগাযোগ মাধ্যমে অপপ্রচার ও চোরদের চুরি কাজে উৎসাহ প্রদান সহ ব্যক্তিস্বার্থে ভিন্নভাবে উপস্থাপন করে মাতামুহুরী অনলাইন পোর্টালের লামা প্রতিনিধি মোঃ নামজুল হুদা। প্রকাশিত সংবাদে আমাকে চোর চক্রের মূল হোতা ও ঘটনাটি মোটা অংকের বিনিময়ে অন্যদিকে মোড় দেয়ার চেষ্টা করছি বলা হয়েছে। যাতে আমার আমার সম্মানহানী ও মানক্ষুন্ন হয়েছে। একইসাথে বমুবিলছড়ি ইউনিয়ন পরিষদের ভাবমুর্তি নষ্ট হয়েছে।

উক্ত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়। প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, মনগড়া ও উদ্দেশ্যপ্রণোদিত। একটি কুচক্রী মহল আমাকে কর্মক্ষেত্রে ও সামাজিকভাবে হেয় করতে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ ও প্রচার করেছে। প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

এম/এস

প্রতিবাদকারী-
মোহাম্মদ আব্দুল মান্নান,
গ্রাম পুলিশ (দফাদার),
বমুবিলছড়ি ইউনিয়ন পরিষদ,
উপজেলা- চকরিয়া, জেলা- কক্সবাজার।
মোবাইলঃ ০১৬২৪ ৯৯ ১১ ৯৪


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ