• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন

লংগদুতে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ১৪৭ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩

বৃহস্পতিবার ( ০৯ফেব্রুয়ারি) সকাল ১১ টাকায় লংগদু উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর মুড়্যালে শ্রদ্ধা জ্ঞাপনের মাধ্যমে প্রথম অধিবেশন শুরু হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয় এতে লংগদু উপজেলা আওয়ামী যুবলীগের ভাঃ সভাপতি মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে এবং জিয়াউল হক এর সঞ্চালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ, রাঙ্গামাটি জেলা সভাপতি ও রাঙ্গামাটি পৌরসভার মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম বিভাগের নির্বাহী কমিটি দায়িত্বপ্রাপ্ত, ব্যারিষ্টার শেখ ফজলে নাঈম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ,কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুর রহমান সোহাগ, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, হাজী মোঃ মুছা মাতব্বর,রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী,লংগদু উপজেলা আওয়ামীলীগের ভাঃ সভাপতি সেলিম,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু,রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য আসমা বেগম, রাঙ্গামাটি জেলা আওয়াম যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল সহ জেলা, উপজেলার নেতৃবৃন্দ।

দ্বিতীয় অধিবেশন দুপুর ৩ টা থেকে শুরু হয়। এতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ৯ জন প্রার্থীর মধ্যে গোপন ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ করা হয়। মোট ১৭৬ ভোটের মধ্যে কাস্টিং হয়েছে ১৭৫। সভাপতি পদে ৯১ ভোট পেয়ে নির্বাচিত হয় মোঃ চাঁন মিয়া এবং সাধারণ সম্পাদকে ৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয় কামাল পাশা।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ