• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
শিরোনাম
তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত 

কাপ্তাই লেকে অবৈধ দখল বন্ধে লংগদু উপজেলা প্রশাসনের অভিযান

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ১৫৪ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩

রাঙামাটির লংগদুতে কাপ্তাই লেকের কাচালং নদীতে অবৈধ দখল বন্ধে লংগদু উপজেলা প্রশাসন দিনব্যাপী অভিযান চালিয়েছে।

মহামান্য হাইকোর্ট এর আদেশ বাস্তবায়নের লক্ষে বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারী) দিনব্যাপী এই অভিযান পরিচালনা করেন লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা( অঃ দাঃ) আকিব ওসমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন লংগদু থানার অফিসার্স ইনজার্চ ইকবাল উদ্দিন, লংগদু উপজেলা ভাইস চেয়ারম্যান মির সিরাজুল ইসলাম জান্টু ,মাইনীমূখ ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন (কমল), মাইনীমূখ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সোহেল সহ স্থানীয় জনপ্রতিনিধিগণ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা( অঃ দাঃ) আকিব ওসমান বলেন ‘মহামান্য সুপ্রিম কোর্ট, হাইকোর্ট বিভাগের দায়ের করা রিট পিটিশন এর ফলে রাঙামাটি জেলা প্রশাসনের নির্দেশক্রমে আজকে লংগদু উপজেলা বিভিন্ন এলাকায় কাপ্তাই লেকের অংশে প্রচারণা অভিযান পরিচালনা করা হয়। কেউ যাতে নতুন করে কোন ধরনের অবৈধ স্থাপনা তৈরি করতে না পারে তার জন্য নোটিশ টাঙ্গিয়ে দেয়া হয়েছে। এ আদেশ অমান্য করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ