• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

গোয়ালন্দে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

সাইফুর রহমান পারভেজ,গোয়ালন্দ প্রতিনিধিঃ / ৯৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩

“শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ” প্রতিপাদ্যকে সামনে রেখে পৃথকভাবে তিনটি বিদ‍্যালয়ে ১০০ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

৩১ জানুয়ারি মঙ্গলবার সকালে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ছোটভাকলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মুহাম্মদ রাকিব হোসেনের নিজস্ব অর্থায়নে ছোটভাকলা ইউনিয়নে অবস্থিত বরাট আব্দুল হামিদ একাডেমি হাই স্কুল, গাজী সাইফুল ইসলাম বিদ্যা নিকেতন এবং ২৬ নং কেউটিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১০০ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ১ টি খাতা, ১ টি স্কেল ও ২ টি কলম বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ গোয়ালন্দ উপজেলা শাখার সভাপতি তুহিন দেওয়ান, ছোট ভাকলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মুহাম্মদ রাকিব হোসেন, সাধারণ সম্পাদক নাহিদুল ইসলাম নাবিল, যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুল ইসলাম মিতাম, সাংগঠনিক সম্পাদক মো. রিমন হোসেন, প্রচার সম্পাদক মো. মাসুদ মোল্লা, সদস্য মো. রাজা মিয়া, অমি, বাপ্পি, স্ব-স্ব শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকসহ ছোট ভাকলা ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এবিষয়ে ছোট ভাকলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মুহাম্মদ রাকিব হোসেন বলেন, বাংলাদেশ ছাত্রলীগ দেশের ঐতিহ্যবাহী একটি সংগঠন। এ সংগঠন সর্বদা সাধারণ শিক্ষার্থীদের পাশে থাকেন। ঐতিহ্যবাহী এ ছাত্র সংগঠনের একজন কর্মী হিসাবে নিজের এলাকার দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের পাশে থাকার মানসিকতা নিয়েই আমার এ উদ্যোগ।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ