• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

গণযোগাযোগ অধিদপ্তরের কর্মশালায় রামগড় তথ্য অফিসারের অংশগ্রহণ

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১২৬ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন গণযোগাযোগ অধিদপ্তরের নবযোগদানকৃত মহাপরিচালক মোঃ নিজামূল কবীরের সভাপতিত্বে সদর দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও মাঠ পর্যায়ের ৬৮ টি অফিসের দপ্তর প্রধানগণের অংশগ্রহণে মাঠ পর্যায়ের কার্যালয় কর্তৃক দাখিলকৃত জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা, ২০২২-২৩ এর দ্বিতীয় ত্রৈমাসিক(অক্টোবর -ডিসেম্বর ২০২২) বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদনের উপর ফিডব্যাক প্রদান সংক্রান্ত অনলাইন প্ল্যাটফর্ম জুম অ্যাপসের মাধ্যমে কর্মশালা অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মশালায় সরাসরি উপস্থিত ছিলেন গণযোগাযোগ অধিদপ্তরের পরিচালক(প্রশাসন ও অর্থ) ইয়াকুব আলী, পরিচালক (প্রচার ও সমন্বয়) হাসিনা আক্তার, পরিচালক (কারিগরি ও প্রশিক্ষণ) মোঃ লিয়াকত হোসেন ভূঞা ও বিভিন্ন শাখার উপপরিচালক, সহকারী পরিচালকবৃন্দ এবং জুম অ্যাপসের মাধ্যমে যুক্ত ছিলেন ৬৮ টি তথ্য অফিসের দপ্তরপ্রধানগণ।

উক্ত কর্মশালায় জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা, সেবা প্রদান প্রতিশ্রুতি, অভিযোগ প্রতিকার ব্যবস্থা, তথ্য অধিকার আইন এবং ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন কর্মপরিকল্পনা বাস্তবায়ন ও প্রতিবেদন প্রেরণ সংক্রান্ত বিভিন্ন গুরুত্বপূর্ণ নির্দেশনা প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে লালমনিরহাট জেলা তথ্য অফিসার জনাব মোঃ মামুন অর রশিদের লেখা “স্বাচ্ছন্দ্যে শুদ্ধ বাংলা বলা ও লেখা” বইটির মোড়ক উন্মোচন করেন গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক মোঃ নিজামূল কবীর।

মহাপরিচালক মোঃ নিজামূল কবীর আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত স্মার্ট বাংলাদেশ গঠন এবং চতুর্থ শিল্প বিল্পবের চ্যালেঞ্জ মোকাবেলায় গণযোগাযোগ অধিদপ্তর মাঠ পর্যায়ে অগ্রণী ভূমিকা রাখবে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ