• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

শেখ হাসিনা ক্ষমতায় আছে বলে আপনাদের পাশে এসে সহযোগিতার হাত বাড়াতে পারি -দীপংকর তালুকদার এমপি

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ১৩৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩

রাঙ্গামাটির লংগদুতে বাইট্টা পাড়া বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে লংগদু উপজেলা আওয়ামী লীগ ও লংগদু কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ( ৩১জানুয়ারি) সকাল ১১ টায় বাইট্টাপাড়া বাজার মাঠ প্রাঙ্গনে লংগদু উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ সেলিম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু,র, সঞ্চালনায় অনুষ্ঠিত আর্থিক সহায়তা প্রদান ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি জনাব দীপংকর তালুকদার এমপি।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন শেখ হাসিনা ক্ষমতায় আছে বলে আপনাদের পাশে এসে সহযোগিতার হাত বাড়াতে পারি
তিনি আরো বলেন বাজার পাশেই ফায়ার সার্ভিস স্টেশন আছে কেন উদ্ধোধন হচ্ছে না তা খোজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লংগদু উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য হাজী ফয়েজুল আজীম, লংগদু উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল আলীম, লংগদু ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পক্ষে শাহাদাত ফরাজি সাকিব, বাইট্টা পাড়া বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ শামীম উদদীন প্রমুখ।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লংগদু উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য আসমা আলম,ও আব্দুর রহিম, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মোফাজ্জল হোসেন মোল্লাসহ স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় প্রধান অতিথি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মাঝে রাংগামাটি জেলা পরিষদ,উপজেলা আওয়ামী লীগ ও কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির যৌথ অর্থায়নে ৩১টি দোকান মালিক প্রত্যেককে ১ বস্তা চাউল, ১টি কম্বল, ও নগদ দশ হাজার টাকা অর্থসহ এসব ত্রান সহায়তা তুলে দেন।

উল্লেখ্য যে গাত ২১ জানুয়ারি বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে বাইট্টা পাড়া বাজারে অগ্নিকান্ডের সুত্রপাত হয়। এতে ৩১টি দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৩কোটি টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে জানান ব্যবসায়ীরা।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ