• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
শিরোনাম
রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর

মহেশখালীর হোয়ানক গহীন পাহাড়ে পুলিশের অভিযান

হ্যাপী করিম, স্টাফ রিপোর্টার (মহেশখালী) কক্সবাজার: / ১৫৬ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

কক্সবাজারের মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের পানিরছড়ার বারী তল্লা গহীন পাহাড়ে অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে মহেশখালী থানা পুলিশের একটি আভিযানিক দল।
২৪ শে জানুয়ারি মঙ্গলবার দিবাগত রাতে ধরে গোপন সংবাদের ভিত্তিতে বিপুল পরিমাণ অস্ত্র তৈরীর বিভিন্ন যন্ত্রাংশ এবং উপাদান আছে। তার মধ্যে লেদ মেশিন, দেশীয় তৈরীর অস্ত্রের স্প্রিং, কার্তুজের পিলেট, অস্ত্র তৈরীর লোহার পাইপ, লোহা কাটার বিভিন্ন যন্ত্র, অস্ত্রের কাঠের বাট, বিভিন্ন ধরনের কার্তুজ, কার্তুদের খোসা ইত্যাদি দেশীয় অস্ত্র তৈরির কারখানায় অভিযান চালিয়েছে মহেশখালী থানা পুলিশের এর একটি আভিযানিক দল।

এসময় ওই এলাকার আশে পাশের পানের বরজে কর্মরত লোকজনের জিজ্ঞেসাবাদে জানা যায় বলে গণমাধ্যম’কে জানাই যেখানে অস্ত্র তৈরি ও বেচা-কেনা হয়। এ কারখানায় তৈরি অস্ত্র চট্টগ্রাম ও ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় সন্ত্রাসীদের কাছে বিক্রি করা হয় এবং
উক্ত অস্ত্র এবং মাদক কারখানার সাথে স্থানীয় রবিউল হোসেন প্রঃ রবি (৩৫), মনির (৩০), মানিক ( ৩৫) জড়িত আছে প্রাথমিক তথ্যে জানা যায়। এলাকার লোকজন ভয়ে মুখ খুলছে না।

এদিকে এলাকাবাসী জানিয়েছেন, তাদের নির্যাতন সহ্য করা যায় না জীবনের ভয়ে অত্যাচার সহ্য করতাম তাদের আটকের পর একটু স্বস্তি পেরে পাবে বলে জানান।

মহেশখালী থানার ওসি প্রণব চৌধুরী জানান
গহীন গোপনে অস্ত্র এবং মাদক কারখানা এর মাধ্যমে দেশীয় অস্ত্র এবং চোলাই মদ চাহিদা মত দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করার সংবাদে অভিযান অব্যাহত থাকবে, এই ব্যাপারে পৃথকভাবে অস্ত্র এবং মাদক আইনে মামলা নেওয়ার প্রক্রিয়া চলছে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ