• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

মাটিরাঙ্গায় শেখ কামাল আন্তঃস্কুল এ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত

স্টাফ রির্পোটারঃ / ১৪৩ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতার শুভ উদ্বোধন ও এ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২৩ জানুয়ারী দিনব্যাপী মাটিরাংগা বনশ্রী বিদ্যানিকেতনের মাঠে মাটিরাংগা উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার যৌথ আয়োজনে প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন মাটিরাংগা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম। মাটিরাংগা উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজ তৃলা দেবের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা কৃষি কর্মকর্তা মো: মোস্তাফিজুর রহমান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা হুমায়ুন কবির, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা রুবাইয়াত তানিম, উপজেলা একাডেমিক সুপারভাইজার মো: শরিফুল ইসলাম বিদ্যুৎ সহ বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক সহ এ সময় অনেকে উপস্থিত ছিলেন।

দেশের ক্রীড়াঙ্গনকে তৃণমূল পর্যায়ে এগিয়ে নেয়ার জন্য সরকারের পক্ষ থেকে বিভিন্ন যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করার ফলে ক্রীড়া ক্ষেত্রে বাংলাদেশ সুনাম কুঁড়িয়েছে জানিয়ে মাটিরাংগা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম বলেন, মাধ্যমিক স্কুল মাদ্রসা ও যুব পর্যায়ের শেখ কামাল এ্যাথলেটিক্স প্রতিযোগিতার শুভ সূচনা করায় শিক্ষার্থী থেকে শুরু করে যুব সমাজ তৃণমূল পর্যায় থেকে শুরু করে জাতীয় ও আর্ন্তজাতিক পর্যায়ে নৈপুণ্যের স্বাক্ষর রাখবেন বলে সবাই আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠানে বিভিন্ন বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক, প্রধান শিক্ষক ও এ্যাথলেটিকস অংশ গ্রহনকারী শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উপজেলার প্রায় সকল মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষার্থীরা প্রতিযোগিতায় অংশ নেয়। খেলা শেষে বিজয়ীদেরকে মাঝে মেডেল ও সনদ প্রদান করেন অতিথীরা।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ