• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

মহালছড়ি জোন কর্তৃক প্রত্যন্ত অঞ্চলে শীতবস্ত্র ও শিক্ষা সহায়ক সামগ্রী বিতরণ

স্টাফ রির্পোটারঃ / ১৬৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩

মহালছড়ি জোনের উদ্যোগে আজ ২৩ জানুয়ারি ২০২৩ ইং তারিখ সোমবার প্রত্যন্ত অঞ্চল পাইন্দাপাড়া এলাকায় সাবজোন কমান্ডার মেজর মোঃ সাইফুল ইসলাম প্রধান উপস্থিত থেকে স্থানীয় জনসাধারণের মাঝে এর কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেন যেখানে প্রায় ১০০টি পরিবার উপকৃত হয়।

এছাড়া, মানিকছড়ি পাইন্দাই পাড়া বে-সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রায় ৫০ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়ক সামগ্রী (যেমনঃ- খাতা, কলম, পেন্সিল, রাবার, স্কেল, পেন বক্স ইত্যাদি) বিতরণ করা হয়েছে। প্রত্যন্ত এলাকায় মহালছড়ি জোনের এরূপ সাহায্য পেয়ে স্থানীয় জনগণ অত্যন্ত আনন্দিত।

পাহাড়ি এবং বাঙ্গালীদের মধ্যে শান্তি-সম্প্রীতি বজায় রাখার মহত উদ্দেশ্যে মহালছড়ি জোন সর্বদা নানা রকম সামাজিক ও মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে।

এলাকার কারবারিদের সাথে কথা বলে জানা যায়, এরূপ মহতি উদ্যোগে স্থানীয় জনগণ মহালছড়ি জোনের অত্যন্ত সন্তুষ্ট ও সাধুবাদ ব্যক্ত করেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ