• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

গুইমারা উপজেলা ইজিবাইক ও টমটম সমিতি রেজি:নং৫৫/২২ এর উদ্বোধনী ও পরিচিতি সভা

নিজস্ব প্রতিবেদক: / ১২৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার, ২নং হাফছড়ি ইউনিয়ন পরিষদের মিলনায়তনে ২৩/০১/২০২২ তারিখ বিকালে গুইমারা উপজেলা ইজিবাইক ও টমটম সমিতি রেজি:নং৫৫/২২ এর উদ্বোধনী ও পরিচিতি সভার আয়োজন করা হয়।

প্রথমে ফিতা কেটে অফিস উদ্বোধন করা হয়, তার পরে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী ও পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু মেমং মারমা।

উদ্বোধনী ও পরিচিতি সভায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন আমানুল্লাহ খান সমবায় কর্মকর্তা মাটিরাঙ্গা উপজেলা শাখা খাগড়াছড়ি পার্বত্য জেলা।

উদ্বোধনী ও পরিচিতি সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বাবু কংজুরী মারমা ভাইস চেয়ারম্যান গুইমারা উপজেলা পরিষদ, মোঃ নুরুন্নবী চৌধুরী রুবেল সভাপতি গুইমারা উপজেলা ট্রাক ও মিনি ট্রাক চালক সমিতি ও সাধারণ সম্পাদক জাতীয় শ্রমিক লীগ গুইমারা উপজেলা শাখা, মোঃ ইব্রাহিম মীর সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ গুইমারা উপজেলা শাখা, মোঃ নুরুল ওহাব সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ ২নং হাফছড়ি ইউনিয়ন শাখা, মোঃ সালাউদ্দিন প্রচার সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ ২নং হাফছড়ি ইউনিয়ন শাখা,মোঃ আব্দুল বাশার দৈনিক সকালের শিরোনাম পত্রিকার খাগড়াছড়ি জেলা প্রতিনিধি,সহ গুইমারা উপজেলা ইজিবাইক ও টমটম সমিতি রেজি:নং৫৫/২২এর সকল সদস্য ও সাংবাদিক বৃন্দ।

গুইমারা উপজেলা ইজিবাইক ও টমটম সমিতি রেজি:নং৫৫/২২এর সভাপতি মোঃ তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ হাবিব সহ মোট ১৪০ সদস্য বিশিষ্ট কমিটি
পরিচিত সভায় সকলেই উপস্থিত ছিলেন।

উপস্থিত সময়ে আমন্ত্রিত অতিথি দের সাথে গুইমারা উপজেলা ইজিবাইক ও টমটম সমিতি রেজি:নং৫৫/২২এর সকল সদস্য দের ফুলেল শুভেচ্ছা বিনিময় হয়।

মোঃ রাসেল আহমেদ এর সঞ্চালনায় উক্ত উদ্বোধনী ও পরিচিতি সভার বক্তব্য বক্তারা বিভিন্ন দিক নির্দেশনা মুলক আলোচনা করে, পাশাপাশি সমিতির ভবিষ্যত পরিকল্পনা দেয়।

উক্ত উদ্বোধনী ও পরিচিতি সভায় সভাপতিত্ব করেন, মোঃ তাজুল ইসলাম সভাপতি গুইমারা উপজেলা ইজিবাইক ও টম টম চালক সমবায় সমিতি রেজি:নং৫৫/২২ ,সভাপতি মোঃ তাজুল ইসলাম গুইমারা উপজেলা ইজিবাইক ও টম টম চালক সমবায় সমিতিরেজি:নং৫৫/২২এর বক্তব্য বলেন সংগঠনের মাধ্যমে সকল সদস্য দের কল্যাণকর সার্বিক সহযোগিতা করবে বলে আশা করেন,এবং সকলের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে আলোচনা সভার সমাপ্তি ঘোষণা করেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ