• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

রাঙামাটিতে শীতার্তদের মাঝে তরুণ ব্যবসায়ী আরফান আলীর শীতবস্ত্র বিতরণ

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি): / ১৭৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩

রাঙামাটি শহরের বনরুপাসহ বিভিন্ন এলাকার শীতার্ত পথচারীদের মাঝে ২য়ধাপে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রবিবার (২৩ জানুয়ারী) রাত ৮টায় রাঙামাটি কাঠ ব্যবসায়ী সমিতির সদস্য ও বিশিষ্ট তরুণ ব্যবসায়ী মোঃ আরফান আলী ও তার পরিবারের উদ্যোগে ২য়ধাপে এখন পর্যন্ত ৫শতাধিক কম্বল বিতরণ করা হয়।

বিতরণকালে আরফান আলী বলেন, শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানো সবার নৈতিক দায়িত্ব। দরিদ্র ও হতদরিদ্র মানুষ, যাদের শীতবস্ত্র নেই, শীত নিবারণের জন্য সামান্য একটি কম্বল নেই, এখন যত দ্রুত সম্ভব এসব মানুষের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। তিনি আরো বলেন, আগামীতেও আমাদের শীতবস্ত্র বিতরণ করা অব্যাহত থাকবে। সমাজের অবহেলিত এবং বঞ্চিত মানুষগুলোর সাহায্যার্থে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

শীতবস্ত্র বিতরণের সময় অন্যান্যদের মধ্যে তরুণ ব্যবসায়ী মোঃ আরফান আলী ও তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ