• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন ও পাহাড় কাটার কাটার দায়ে ৬০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক (মানিকছড়ি) খাগড়াছড়ি: / ২৫৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় অবৈধভাবে বালু উত্তোলন ও পাহাড় কাটার দায়ে দুই ব্যক্তিকে ৬০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

২২ জানুয়ারি রোববার বিকেল সাড়ে ৪ ঘটিকার পর উপজেলার ৪নং তিনটহরী ইউনিয়নের বড়ডলু মুসলিম পাড়া এলাকায় অবৈধভাবে বালু উত্তোলনের খবরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। উপজেলা সহকারী কমিশনার(ভূমি) রুম্পা ঘোষ। এসময় তিনি বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন-২০১০ এর ৫(১) ধারায় অপরাধ ও ১৫ ধারায় শাস্তি আওতায় আবদুর রশিদ(৪৫), পিতাঃ বাদশা মিয়া, গ্রামঃ তিনটহরী কে ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকা ও অবৈধভাবে পাহাড় কাটার দায়ে, নাজমা বেগম (৪৫), স্বামীঃ মোঃ শাহ আলম, সাংঃ বড়ড়লু মুসলিম পাড়া কে পরিবেশ সংরক্ষণ আইন-১৯৯৫ এ ৬(খ) ধারায় অপরাধে ও ১৫(৪) ধারায় শাস্তির আওতায় ১০,০০০ (দশ হাজার) টাকা জরিমানা করেন।

অভিযানের সত্যতা নিশ্চিত করে রুম্পা ঘোষ বলেন, অবৈধভাবে বালু উত্তোলন ও পাহাড় কাটার দায়ে সংশ্লিষ্ট আইনে অভিযুক্ত দুই ব্যক্তিকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ