• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

ভয়াবহ আগুনে জ্বলছে লংগদুর বাইট্টাপাড়া বাজার

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ২০৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩

রাঙামাটির লংগদু উপজেলার বাইট্টাপাড়া বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

শনিবার বিকেল পাঁচটা থেকে আগুনের সূত্রপাত হয়ে সন্ধ্যা পৌনে সাতটা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি। লংগদু সেনাজোন, থানা পুলিশ ও আনসার ব্যাটালিয়নের সদস্যরা স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় আগুন নেভানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। এই সময়ের মধ্যে অন্তত ৩০টির মতো দোকান সম্পূর্ন পুড়ে ছাই হয়ে গেছে বলে জানা গেছে।

ক্ষতিগ্রস্থরা জানিয়েছেন, স্থানীয় মুসলিমের গ্যারেজ থেকে আগুনের সূত্রপাত ঘটে। এতে করে অন্তত ১ কোটি টাকার মতো ক্ষয়-ক্ষতি হয়েছেন বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্থরা।

লংগদু উপজেলায় ফায়ার সার্ভিসটি চালু না হওয়াতে আগুনের খবর পেয়ে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা থেকে দমকল বাহিনীর একটি টিম পৌনে সাতটার সময় বাইট্টাপাড়া বাজারে পৌছে আগুন নেভানোর চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছে।

এদিকে আগুনের খবর পেয়ে লংগদু সেনাজোন, উপজেলা প্রশাসনসহ স্থানীয় নেতৃবৃন্দ ঘটনাস্থলে গিয়েছেন এবং অগ্নিদূর্গতদের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন বলে জানাগেছে।

স্থানীয় লোকজন প্রত্যাশা যাতে দ্রুত সময়ের মধ্যে লংগদু উপজেলা ফায়ার সার্ভিসর কার্যক্রম চালু হয় সে ব্যপারে কতৃপক্ষের সু-দৃষ্টি আশা করেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ