• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

গোয়ালন্দে সুবিধাবঞ্চিত শিশু ও ছিন্নমুল মানুষের পাশে রাজবাড়ী টিম ফাউন্ডেশন

সাইফুর রহমান পারভেজ,গোয়ালন্দ প্রতিনিধিঃ / ১৮৫ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩

রাজবাড়ী টিম ফাউন্ডেশনের অর্থায়নে ও পায়াকট বাংলাদেশের ব্যবস্থাপনায় রাজবাড়ীর গোয়ালন্দে দৌলতদিয়ার পায়াকট বাংলাদেশ সেফ হোমের শিশুদের জন্য স্কুল ড্রেসসহ কম্বল, কুশাহাটা চরবাসী ও রেল ষ্টেশনের পাশে ছিন্নমুল শীতার্ত মানুষের জন্য ১৫০ টি কম্বল বিতরন করা হয়েছে।

২০ জানুয়ারি শুক্রবার দুপুরে দৌলতদিয়া পায়াকট বাংলাদেশ চত্তরে কম্বল ও স্কুল ড্রেস বিতরন শেষে রাজবাড়ী টিম ফাউন্ডেশন রেলষ্টেশন এলাকার ছিন্নমুল মানুষদের মাঝে ঘুরে ঘুরে কম্বলগুলো বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন কালুখালী উপজেলা শিক্ষা অফিসার সুজিত কুমার নন্দী, রাজবাড়ী টিম ফাউন্ডেশনের জয়ন্ত কুমার দাস, কালুখালী কৃষি কর্মকর্তা(অবসরপ্রাপ্ত) আহসান হাবিব, রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের সহকারি অধ‍‍্যাপক মো. ইসহাক মোল্লা, রাজবাড়ী ব্রাক ব‍্যাংকের সিনিয়র অফিসার রবিউল ইসলাম, প্রবাসী এ কে আজাদ, গোয়ালন্দ ফাউন্ডেশনের এডমিন আশরাফুল আলম, পায়াক্ট বাংলাদেশ সংস্থার ম‍্যানেজার মো. মজিবুর রহমান খান জুয়েল, প্রোগ্রাম অফিসার(শিক্ষা) শেখ রাজীব প্রমুখ।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ