• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

মহালছড়িতে সেনাবাহিনী উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) / ২৭৩ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩

খাগড়াছড়ির মহালছড়িতে আজ ১৬ জানুয়ারী সোমবার সকালে প্রত্যন্ত অঞ্চল চৌংড়াছড়ি এলাকায় প্রায় ৪শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এসময়ে জোন অধিনায়ক বলেন, শান্তি-সম্প্রীতি বজায় রাখার উদ্দেশ্যে মহালছড়ি জোন সর্বদা নানামুখী উন্নয়নমূলক ও মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে এবং ভবিষ্যতেও একইভাবে আর্ত মানবতার সেবায় নিয়োজিত থাকবে।

চলতি শৈত্যপ্রবাহে শীতের তীব্রতা বৃদ্ধি পাওয়ায় পার্বত্য এলাকায় অসহায় শীতার্ত মানুষদের মাঝে মানবতার হাত প্রসারিত করেছে মহালছড়ি জোন। মহালছড়ি জোনের এ ধরনের মানবিক উদ্যোগকে স্থানীয় জনগণ সাধুবাদ জানায়।

মহালছড়ি জোনের জোন অধিনায়ক লে: কর্নেল শাহরিয়ার সাফকাত ভূইয়া, পিএসসি উপস্থিত থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন। এছাড়া তিনি উপস্থিত সকলের সাথে কুশলাদি বিনিময় করেন। এ সময় হেডম্যান, কারবারিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ