• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি গুইমারা উপজেলা শাখার উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

আল আমিন রনি, স্টাফ রিপোর্টার: / ১৮৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩

পৌষের শীতে কাঁপছে দেশ। প্রচণ্ড শীতে অসহায় দুস্থ মানুষ। শীতবস্ত্র নিয়ে এসব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে বিভিন্ন ব্যক্তি, সংগঠন ও প্রতিষ্ঠান। এরই মধ্যে হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি গুইমারা উপজেলা শাখার উদ্যোগে ৩০টি কম্বল বিতরণ করা হয়েছে।

(১১ জানুয়ারী) বুধবার সকাল ১০ টায় গুইমারা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে স্থানীয় শীতার্তদের মাঝে ওই শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি গুইমারা উপজেলা শাখার সভাপতি মোহাম্মদ আজিজুর রহমান।

জাতীয় মানবাধিকার কমিশনের সদস্য কংজরী চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্ত মানুষের হাতে একটি করে কম্বল তুলে দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা চেয়ারম্যান মেমং মারমা। এছাড়াও অনুষ্ঠানে সংগঠনের সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আমন্ত্রিত প্রধান অতিথি, বিশেষ অতিথি, সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক প্রমুখ বক্তৃতা করেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ