মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৫:০৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

মাগুরায় ভুমি দস্যুদের বিরুদ্ধে অসহায় পরিবারগুলোর মানববন্ধন

মাগুরা প্রতিনিধিঃ
  • প্রকাশিত : রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ৮১ জন পড়েছেন

মাগুরা পৌরসভার ১নং ওয়ার্ডের কাশিনাথপুর গ্রামের ভুমিদস্যু রাজ্জাক মোল্যা,সাহাবুদ্দিন ও আশরাফ মোল্যার বিরুদ্ধে কাশিনাথপুর গ্রামের সাধরন জনগন ও অসহায় আবেদ মোল্যা,টিপু,বিল্লাল,শাহীন মানববন্ধন করেছে। ৭ই জানুয়ারী শনিবার বেলা সাড়ে ১২টার সময় মাগুরা ঝিনাইদহ হাইওয়ে রাস্তার পাশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে অভিযোগকারীরা জানান, বাপ-দাদা ও দাদীর সম্পত্তিতে জোর করে ভুয়া রেকর্ডের মাধম্যে ৫৬ শতাংশ জমি ভুমি দস্যু রাজ্জাক মোল্যা, সাবু মোল্যা, লেবু মোল্যা ও শরফু মোল্যা দখল করে নিয়েছে। বর্তমানে এই জমির মালিকানা নিয়ে মাগুরা সদর সহকারি জজ আদালতে একটি মামলা চলমান রয়েছে, মামলা নং ১১০/২২ । এছাড়া ঐ জমিতে ফৌজদারী কার্যবিধি আইনে তফসিল বর্নিত সম্পত্তি মাগুরা মৌজা নং ৯৯ সিএস ৩১৮/৪ ও এস এ ৩৫৭ খতিয়ানে এবং সাবেক দাগ নং ৩৩৩ এর মধ্যে ৫২.৭৫ শতক জমি নিয়ে আদালতে ১৪৪/১৪৫ জমিতে প্রবেশ নিষেধের ধারা ৭১৩/২২ এবং আদালতের পরবর্তী শুনানি তারিখ আগামী ৭ ই ফেব্রুয়ারী ২০২৩ সালে রয়েছে । বাদীদের পক্ষে সকল কাগজপত্র ঠিক থাকার পরও জোর করে বিবাদীরা ১৪৪ ধারা অমান্য করে প্রভাবশালদের কাছে জমি বিক্রি করে মাটি ভরাটের কাজ শুরু করে দিয়েছেন । উপরোন্ত অভিযুক্তরা প্রভাবশালী হওয়ায় বাদী পক্ষ ভয় ও আতংকে রয়েছেন এবং আজকের মানবন্ধন থেকে এব্যাপারে প্রশাসনের কাছে এর সুষ্ঠ ন্যায় বিচার দাবী জানান।

এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com