• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি খাগড়াছড়ি জেলা শাখা’র প্রথমবারের মতো কাউন্সিল ও শিক্ষক ম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রির্পোটারঃ / ১৪২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩

“শিক্ষকের মর্যাদা জয় হোক” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি খাগড়াছড়ি জেলা শাখা’র প্রথমবারের মতো কাউন্সিল ও শিক্ষক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

দুপুরে জেলা শহরস্থ অফিসার্স ক্লাবে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি জেলা শাখার আহ্বায়ক মোঃ আনোয়ার হোসেন’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্স’র চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ-মর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা.এমপি। এদিন বিনা প্রতিদন্ধীতায় সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন কার্তিক ত্রিপুরা, সাংগঠনিক সম্পাদক সুরেজ কুমার ত্রিপুরা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ নজরুল ইসলাম এবং মোঃ আনোয়ার হোসেনকে ২২৮ভোটে পরাজিত করে সভাপতি পদে বে-সরকারিভাবে নির্বাচিত হয়েছেন মোঃ মাসুদ পারভেজ।

আলোচনা সভায় অতিথির বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, মানুষ গড়ার কারিগর হচ্ছেন শিক্ষকেরা। শিক্ষকের গুরুদায়িত্ব হচ্ছে মানুষ গড়া। তারাই ভবিষ্যতের জন্য আগামী প্রজন্মকে তৈরি করেন যে জাতি বা দেশের শিক্ষার অবকাঠামো ও শিক্ষার সামগ্রিক পরিবেশ যত উন্নত, দেশ ও জাতি হিসেবে সার্বিকভাবে তারাই উন্নত ও স্বয়ংসম্পূর্ণ।

এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধরী অপু, পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা পাথমিক শিক্ষক সমিতি’র জেলা আহ্বায়ক নিলোৎপল খীসা, জেলা প্রাথমিক অফিসার মোঃ শাহাব উদ্দিন, বাংলাদেশ শিক্ষক সমিতি’র কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ আবুল কাশেম, সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান শাহীন প্রমুখ উপস্থিত ছিলেন।

 এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ