• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

গুইমারাতে অতিরিক্ত মদ্যপানে ত্রিপুরা যুবকের মৃত্যু

স্টাফ রির্পোটারঃ / ১৫৫ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২

খাগড়াছড়ির গুইমারা উপজেলার সিন্দুকছড়ি ইউনিয়নে ২নং ওয়ার্ডের ক্যাম্পপাড়া এলাকায় অতিরিক্ত মদ্যপানে চিরন্জয় ত্রিপুরা(২৮) নামের ১যুবকের মৃত্যু হয়। সে ঐ এলাকার মৃত চর্মশেন ত্রিপুরার ছেলে। ৩১ডিসেম্বর শনিবার সিন্দুকছড়ি ক্যামপাড়া এলাকায় নিজ গৃহে চিরন্জয় ত্রিপুরা(২৮) নামের একজন যুবকের মৃত্যুর ঘটনা ঘটে। 
স্থানীয়রা জানায়, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থানে গেলে পরিবারের লোকজন অতিরিক্ত মধ্যপান এবং মৃগী রোগের কারণে তার মৃত্যু হয়। চিরন্জয় ত্রিপুরা পেশায় একজন রাজমিস্ত্রি। সংসার জীবনের ১ কন্যা সন্তানের জনক। তবে স্ত্রীর সাথে তার বনাবনি ছিলনা বলেও জানান স্থানীয়রা।
গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবদুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ