• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

আলীকদমে পুলিশি অভিযানে ৩টি ট্রাক ও ৪৪টি অবৈধ গরু উদ্ধার

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ১৬৬ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২

বান্দরবানের আলীকদমে পুলিশি অভিযানে চোরাই পথে আসা ৪৪টি অবৈধ গরু উদ্ধার করা হয় ও ৩টি ট্রাক জব্দ করা হয়েছে। শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টায় আলীকদম থানাধীন ০২নং চৈক্ষ্যং ইউপির ০১নং ওয়ার্ডের শিবাতলী পাড়াস্থ চৈক্ষ্যং মৈত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তার উপর হতে আটক করা হয়।

থানা সূত্রে জানা যায়, মায়ারমার হতে সীমান্ত দিয়ে চোরাইপথে পাচারের উদ্দেশ্যে বেশ কিছু অবৈধ গরু আনা হয়েছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযানে নামে আলীকদম থানা। আজ ৩০ ডিসেম্বর ২০২২ইং বিকেল সাড়ে ৫টায় আলীকদম থানাধীন ০২নং চৈক্ষ্যং ইউপির ০১নং ওয়ার্ডের শিবাতলী পাড়াস্থ চৈক্ষ্যং মৈত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তার উপর হতে আলীকদম থানা পুলিশ কর্তৃক বিশেষ এক অভিযানে ৪৪টি চোরাই পথে আসা অবৈধ গরু উদ্ধার করা হয় ও ৩টি ট্রাক জব্দ করা হয়। এসময় ৩ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

গরু ও ট্রাক জব্দের বিষয়ে সত্যতা নিশ্চিত করে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) নাছির উদ্দিন সরকার বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে অপরাপর আসামীরা পালিয়ে যায়। উদ্ধারকৃত আলামত ও গ্রেফতার ৩ জন আসামীর বিরুদ্ধে আলীকদম থানায় নিয়মিত মামলা রুজু করা হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ