• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

রামগড় ৪৩ বিজিবি কর্তৃক ভারতীয় বিভিন্ন প্রকার কসমেটিক্স ও মদ জব্দ

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১৫১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২

২৭ই ডিসেম্বর ২০২২ বিকাল ৩.০০ ঘটিকায় রামগড় ব্যাটালিয়ন ৪৩ বিজিবির অধীনস্থ লাচারীপাড়া বিওপির একটি টহল দল কর্তৃক খাগড়াছড়ি জেলার রামগড় থানার অন্তর্গত লাচারীপাড়া বিওপির পিলাকছড়া নামক স্থান হতে মালিকবিহীন অবস্থায় বিভিন্ন প্রকার ভারতীয় কসমেটিক্স এবং অন্যান্য মালামাল আটক করা হয়,যার বাজারমূল্য ৪৫,২২৭ টাকা। আটককৃত বিভিন্ন প্রকার ভারতীয় কসমেটিক্স এবং অন্যান্য মালামাল সীতাকুন্ড কাস্টমস অফিসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

এছাড়া সন্ধ্যা ০৭.৩০ ঘটিকায় রামগড় ৪৩ বিজিবির অধীনস্থ কয়লারমুখ বিওপির এর একটি টহল দল কর্তৃক চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানার অন্তর্গত বৈদ্ধগেরামারা নামক স্থান হতে মালিকবিহীন অবস্থায় ৩০ বোতল ভারতীয় মদ আটক করা হয়। আটককৃত ভারতীয় মদ জোরারগঞ্জ থানায় জিডি এন্ট্রি করে পরবর্তীতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

রামগড় ৪৩ বিজিবির জোন কমন্ডার লে.কর্ণেল মোহাম্মদ হাফিজুর রহমান,পিএসসি জানান সীমান্তে কোন ধরনের অবৈধ কর্মকাণ্ডকে বিজিবির পক্ষ থেকে ছাড় দেওয়া হবে না, মাদক চোরাচালান দমনে বিজিবি সর্বদা প্রস্তুত।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ