• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

রামগড়ে এক যুবকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ২১৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২

খাগড়াছড়ি জেলার রামগড় ইউপির অধিনস্থ চাঁন্দপাড়া নামক স্থানে ২৮ ডিসেম্বর (বুধবার)
মোহাম্মদ ইয়াকুব হোসেন (২২) নামে এক যুবক গলায় ফাসঁ দিয়ে আত্মহত্যা করে, নিহত যুবক চাঁন্দপাড়ার স্থানীয় বাসিন্দা গোলাম হোসেনের ছেলে বলে স্থানীয়দের সুত্রে জানা গেছে।

পরিবার ও স্থানীয়রা জানান ইয়াকুব একটি সড়ক দুর্ঘটনার পর থেকে দীর্ঘদিন যাবত মানসিক সমস্যায় ভুগছেন,বর্তমানে ও সেই মানসিক চিকিৎসক দ্বারায় চিকিৎসাধীন সে কিছুক্ষণ ভালো আবার কিছুক্ষণ খারাপ, তার এই আত্মহত্যা মানসিক সমস্যার কারণেও হতে পারে।

ইয়াকুব এর মা জাহানারা বেগম জানান আমাদের সংসারে কারো সাথে কোন ঝাঁমেলা নেই,তবে আমার ছেলে সড়ক দুর্ঘটনার পর থেকে মানসিক ভাবে অসুস্থ দীর্ঘদিন বুধবার ২৮ ডিসেম্বর সকালে ঘর থেকে বের হয়ে সে আর বাসায় ফিরে নাই, সারাদিন তার কোন খুজঁখবর না পাওয়াতে, চারদিকে খুঁজাখুঁজি করতে থাকি, খুঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পাশে একটি আম বাগানে বিকেল বেলায় অনুমানিক ৪টায় ইয়াকুবকে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে আমি চিকৎকার করলে প্রতিবেশীরা এগিয়ে আসে, পরে এলাকাবাসী ঝুলন্ত লাশ দেখে রামগড় থানার পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন।

রামগড় থানা উপপরিদর্শক (এসআই) ইরফান জানান, যুবক গলায় ফাঁস দেওয়ার ঘটনা এলাকাবাসী ফোনে জানালে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন‍্যে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হবে,এবিষয়ে থানায় একটি অপমৃত‍্যু মামলা রুজু প্রক্রিয়াধীন।

স্থানীয় ইউপি সদস্য ক‍্যারী মারমা জানান, ইয়াকুব দীর্ঘদিন যাবত মানসিক সমস্যায় ভুগছেন বলে পরিবার ও ডাক্তার চিকিৎসাপত্র সুত্রে জানতে পেরেছি। পারিবারিক কোন সমস্যা নেই বলে তার পরিবারের সদস্যরা জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ