মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১২:৫৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

মহালছড়িতে ফ্রি মেডিকেল ক্যাম্প ও শীতবস্ত্র বিতরণ

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি)
  • প্রকাশিত : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ২০৫ জন পড়েছেন

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে মুবাছড়ি ইউনিয়নের দূর্গম এলাকার মিলনপুর খগেন্দ্র শান্তি ফাউন্ডশনের উদ্যোগে ২৫ ডিসেম্বর রোজ রবিবার মুবাছড়ি ইউনিয়নের মিলনপুর বৌদ্ধবিহার মাঠে ফ্রি চিকিৎসা ক্যাম্প ও শীতবস্ত্র বিতরণ করা করেছে।

উক্ত ক্যাম্পেইনে দূর্গম এলাকার দুঃস্থ ও হতদরিদ্র মানুষদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ, রক্তের গ্রুপ নির্ণয়, ডায়াবেটিস পরীক্ষা ও ইসিজি নির্ণয় করণ কর্মসূচি এবং উপস্থিত দুঃস্থ ও হতদরিদ্র মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা রয়েছে। এহেন মহতী উদ্যোগে দূর্গম পাহাড়ী এলাকায় এমন উদ্যোগকে স্থানীয় জনসাধারন স্বাগত জানায়। মহিলা, শিশু ও বয়োবৃদ্ধগণ নিজেদের দোরগোড়ায় এরূপ উন্নত চিকিৎসা সেবা পেয়ে খগেন্দ্র শান্তি ফাউন্ডেশনের কর্তৃপক্ষকের প্রতি কৃতজ্ঞতা ও সাধুবাদ ব্যক্ত করেন।

উক্ত ক্যাম্পেইনে ডাক্তার হিসেবে উপস্থিত ছিলেন অর্থো কিডস ও ট্রমা সেন্টার প্রতিষ্ঠাতা ডাক্তার নয়ন ময় ত্রিপুরা ও গর্ভধারিনী মাতা শান্তি বালা ত্রিপুরা(৬৫) খগেন্দ্র শান্তি ফাউন্ডেশন কর্তৃক উক্ত কার্যক্রমে মেডিকেল অফিসার ডাঃঅগ্নিভ চাকমা(তুর্য), নবজাতক ও শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ রিপল বাপ্পি চাকমা, সার্জারি রোগ বিশেষজ্ঞ ডাঃদিগন্ত চাকমা, অর্থোপেডিক ও ট্রমা সার্জন ডাঃ সুবীর চাকমা, গাইনী ও প্রসূতি রোগ বিশেষজ্ঞ ডাঃ বিউটি চাকমা, অর্থোপেডিক ও ট্রমা সার্জন ডাঃ আশীষ তঞ্চঙ্গ্যা, স্ট্রোক, উচ্চ রক্তচাপ,প্যারালাইজড ডাঃ মোঃ রুবেল, মেডিকেল অফিসার ডাঃ রাকিব উদ্দিন, মেডিকেল অফিসার ক্যাচিংহ্লা মারমা, দন্ত রোগ প্রযুক্তিবিদ সানু মারমা, মেডিকেল ও ডায়াবেটিস রোগ বিশেষজ্ঞ ডাঃ শিমুল কর, মেডিকেল অফিসার ডাঃ নুনু মং মারমা, নবজাতক ও শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ রাজেন্দ্র ত্রিপুরা, এলার্জি ও চর্ম রোগ বিশেষজ্ঞ ডাঃ দীপা ত্রিপুরা শুকলা, মেডিকেল অফিসার ডাঃ উসেমং মারমা ও ফার্মাসিস্ট রাজীব পাল সহ অন্যান্য সহযোগীগণ।

এ সময়ে অর্থো কিডস ও ট্রমা সেন্টার প্রতিষ্ঠাতা ডাক্তার নয়ন ময় ত্রিপুরা বলেন খাগড়াছড়ি জেলার প্রতিটি উপজেলায় ধারাবাহিকতা বজায় রেখে এই রকম মানবিক কাজ করে আসছি, ভবিষ্যতেও অন্যে কোন উপজেলার দূর্গম এলাকায় এমন কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান।
আজ সকাল ১০.০০ঘটিকায় এই মেডিকেল ক্যাম্পেইনটি শুরু করা হয় এবং বিকাল ৩.০০ঘটিকায় শেষ হয়।

এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com