• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে

মহেশখালীতে দ্বীপশিখা শিল্পী গোষ্ঠীর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

হ্যাপী করিম, স্টাফ রিপোর্টার (মহেশখালী) কক্সবাজার: / ১৪৯ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২

‘সুস্থ সংস্কৃতির বিকাশে আমাদের পদযাত্রা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দল ২০২০ সালের ১৮ ডিসেম্বর প্রতিষ্ঠা লাভ করে মহেশখালীর অন্যতম সাংস্কৃতিক সংগঠন দ্বীপশিখা শিল্পী গোষ্ঠী। সাংস্কৃতিক সংগঠনটির ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রবিবার (১৮ ডিসেম্বর) মহেশখালীর স্থানীয় এক মিলনায়তনে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব হাফেজ আবদুর রহিম। প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালীর অন্যতম সাংস্কৃতিক ব‍্যক্তিত্ব বিশিষ্ট লেখক, গবেষক,কবি ও সাহিত্যিক মাস্টার শামীম ইকবাল। দ্বীপশিখা শিল্পী গোষ্ঠীর সম্মানিত পরিচালক আবদুল করিমের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত প্রোগ্রামে উপস্থিত ছিলেন দ্বীপশিখা শিল্পী গোষ্ঠীর সহপরিচালক আবদুল গফুরসহ দ্বীপশিখার সদস্য, শুভানুধ্যায়ী ও বিভিন্ন সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।
ঘুণে ধরা এই সমাজে সুস্থ সংস্কৃতির নান্দনিক বিকাশে দ্বীপশিখা শিল্পীগোষ্ঠীর জন্য সবার সহযোগিতা কামনা করে বক্তারা বলেন, সুস্থ সংস্কৃতি মানব জীবনের অবিচ্ছেদ্য অংশ। সমাজের খুন-মারামারি-পরস্পর অসহিষ্ণুতা রোধে এবং আলোকিত সমাজ গড়তে সুস্থ সংস্কৃতির জাগরণ ঘটাতে হবে।দেশ,সমাজ ও মানবতার সেবায় দ্বীপশিখা শিল্পী গোষ্ঠীর সৃজনশীল কর্মতৎপরতায় সন্তোষ প্রকাশ করে সবাইকে সার্বিক সহযোগিতার আহ্বান জানান উপস্থিত অতিথিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ