রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৮:৫৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

মহেশখালীতে দ্বীপশিখা শিল্পী গোষ্ঠীর ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

হ্যাপী করিম, স্টাফ রিপোর্টার (মহেশখালী) কক্সবাজার:
  • প্রকাশিত : রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
  • ৪৫ জন পড়েছেন

‘সুস্থ সংস্কৃতির বিকাশে আমাদের পদযাত্রা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দল ২০২০ সালের ১৮ ডিসেম্বর প্রতিষ্ঠা লাভ করে মহেশখালীর অন্যতম সাংস্কৃতিক সংগঠন দ্বীপশিখা শিল্পী গোষ্ঠী। সাংস্কৃতিক সংগঠনটির ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রবিবার (১৮ ডিসেম্বর) মহেশখালীর স্থানীয় এক মিলনায়তনে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব হাফেজ আবদুর রহিম। প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালীর অন্যতম সাংস্কৃতিক ব‍্যক্তিত্ব বিশিষ্ট লেখক, গবেষক,কবি ও সাহিত্যিক মাস্টার শামীম ইকবাল। দ্বীপশিখা শিল্পী গোষ্ঠীর সম্মানিত পরিচালক আবদুল করিমের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত প্রোগ্রামে উপস্থিত ছিলেন দ্বীপশিখা শিল্পী গোষ্ঠীর সহপরিচালক আবদুল গফুরসহ দ্বীপশিখার সদস্য, শুভানুধ্যায়ী ও বিভিন্ন সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।
ঘুণে ধরা এই সমাজে সুস্থ সংস্কৃতির নান্দনিক বিকাশে দ্বীপশিখা শিল্পীগোষ্ঠীর জন্য সবার সহযোগিতা কামনা করে বক্তারা বলেন, সুস্থ সংস্কৃতি মানব জীবনের অবিচ্ছেদ্য অংশ। সমাজের খুন-মারামারি-পরস্পর অসহিষ্ণুতা রোধে এবং আলোকিত সমাজ গড়তে সুস্থ সংস্কৃতির জাগরণ ঘটাতে হবে।দেশ,সমাজ ও মানবতার সেবায় দ্বীপশিখা শিল্পী গোষ্ঠীর সৃজনশীল কর্মতৎপরতায় সন্তোষ প্রকাশ করে সবাইকে সার্বিক সহযোগিতার আহ্বান জানান উপস্থিত অতিথিবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com