• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

রামগড় ৪৩ বিজিবি কর্তৃক ভারতীয় মদ আটক

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১৮৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২

খাগড়াছড়ি জেলার রামগড় ইউনিয়ের কাশিবাড়ি মন্দিরঘাট নামকস্থানে রামগড় ৪৩ বিজিবি কর্তৃক ভারতীয় মদ আটক করা হয়। ১০ই ডিসেম্বর ২০২২ শনিবার রাত ১০.০০ ঘটিকার রামগড় ৪৩ বিজিবির কাশিবাড়ি বিওপির একটি টহল দল কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে মালিকবিহীন ভারতীয় মদ ২৪ বোতল আটক করা হয়।বিজিবির উপস্থিতি টের পেয়ে মালামাল রেখে চোরাকারবারীরা পালিয়ে যায়। আটককৃত মদ রামগড় থানায় জিডি এন্ট্রি করা হয় এবং পরবর্তীতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদর দপ্তরে জমা রাখা হয়।

রামগড় ৪৩ বিজিবির জোন কমন্ডার লে.কর্ণেল মোহাম্মদ হাফিজুর রহমান, পিএসসি জানান সীমান্তে কোন ধরনের অবৈধ কর্মকাণ্ডকে বিজিবির পক্ষ থেকে ছাড় দেওয়া হবে না, মাদক চোরাচালান দমনে বিজিবি সর্বদা প্রস্তুত।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ