• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

শান্তিচুক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে বিজিবির বিভিন্ন কর্মসূচি

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ১৮২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২

রাঙ্গামাটির লংগদু উপজেলায় রাজনগর ৩৭ বিজিবি জোনের আয়োজনে পার্বত্য শান্তিচুক্তির ২৫ বছর উদযাপন উপলক্ষে সেবামূলক বিভিন্ন কার্যক্রম পরিচালনা ও গনশুনানী অনুষ্ঠিত হয়।

শুক্রবার (০২ ডিসেম্বর) সকাল দশটায় বর্ডারগার্ড কিন্ডারগার্টেন স্কুল থেকে একটি শান্তির র‍্যালী বের করে রাজনগর বিজিবি জোন মাঠে এসে শেষ হয়।

এরপরপর জোনের সভাকক্ষে উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য,হেডম্যান, কারবারী, সাংবাদিক সহ গন্যমান্য ব্যাক্তিবর্গের সাথে সীমান্তবর্তী এলাকায় সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে গনশুনানী অনুষ্ঠিত হয়। গনশুনানী শেষে দুই শতাধিক অসহায় হতদিরদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ ও মেডিকেল কেম্পেইন এর মাধ্যমে ওষুধ বিতরণ এবং স্কুল মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, রাজনগর ব্যাটালিয়ন ৩৭ বিজিবি জোনের জোন কমান্ডার লে.কর্নেল মো.সাকিল, মেডিকেল অফিসার ক্যাপ্টেন রসুল আমিন,এডি হাফিজুর রহমান,গুলশাখালী বর্ডারগার্ড মডেল কলেজের প্রভাষক ফজলুর রহমান,গুলশাখালী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম,ভাসান্যদম ইউপি চেয়ারম্যান হযরত আলী সহ অনেকেই।

বক্তব্যে জোন কমান্ডার লে.কর্নেল শাহ মো. সাকিল আলম এস পি পি বলেন, শান্তি সম্প্রীতি বজায় রেখে সকলকে কাজ করে যেতে হবে। এসময় তিনি বলেন, মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স জারি রেখেছি। কোন অবস্থায় মাদকদ্রব্যসহ কোন প্রকার অপরাধের সাথে আমাদের আপোষ হবেনা। তাছাড়া সকল প্রকার আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে আমরা যথাযথ পদক্ষেপ গ্রহণ করে আসছি। যে সকল সন্ত্রাসীরা আইনশৃঙ্খলা পরিস্থিতিতে বিনষ্ট করে তাদের কোন জাত, ধর্ম নাই। তারা কোন গোষ্ঠীর হতে পারেনা।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ