• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
শিরোনাম
অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানি বন্ধে মানিকছড়িতে পিসিপি’র বিক্ষোভ মিছিল পানছড়ি উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

রাঙামাটির সাজেকে দুর্বৃত্তের গুলিতে মোটরসাইকেল চালক নিহত

রাঙ্গামাটি প্রতিনিধি: / ১৭২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নে দুর্বৃত্তের গুলিতে সুকেন চাকমা (২৫) নামের এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। এ ঘটনায় সজীব চাকমা (২২) নামে আরও একজন আহত হয়েছেন। বুধবার (৩০ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে সাজেকের মিডপয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে।

সাজেক থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নূরুল হক জানান, আমরা শুনেছি গুলিতে এক ব্যক্তি মারা গেছেন। পুলিশ ও বিজিবি ঘটনাস্থল পরিদর্শনে গেছেন। এখনো লাশ পায়নি ।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৮টার দিকে মিডপয়েন্ট থেকে দাড়িপাড়া দিকে যাচ্ছিলেন দুইজন মোটরসাইকেল চালক। মিডপয়েন্ট থেকে দাড়িপাড়া যাওয়ার আধা কিলোমিটার পথেই পৌঁছলে দুর্বৃত্তরা মোটরসাইকেল দুটির গতিরোধ করে। এ সময় সুখেন চাকমা সজীব চাকমাকে লক্ষ্য করে গুলি করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সুখেন চাকমা মারা যান। নিহত সুখেন চাকমা সাজেকের মিডপয়েন্ট গ্রামের মঙ্গল চাকমার ছেলে। সে কাচালং ডিগ্রী কলেজের ডিগ্রী ২য় বর্ষের ছাত্র বলে জানান যায়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ