• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

সীপকস রাজনগর উদ্যোগে শীতার্ত ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ 

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ১৬৬ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২

সাধারণ সম্পাদিকা, উপ শাখা সীপকস, রাজনগর উদ্যোগে শীতার্ত ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়

৩০ নভেম্বর রোজ- বুধবার, ফারহানা করিম মুনমুন, সাধারণ সম্পাদিকা, উপ-শাখা সীপকস, রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) এর উপস্থিতিতে ২০১ জন শীতার্ত ও দুস্থ মানুষের মাঝে ব্যাটালিয়নের প্রশিক্ষণ মাঠে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। উক্ত সময়ে উপস্থিতি ছিলেন অধিনায়ক, রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি), উপ-শাখা সীপকস এর সমন্বয়কারী অফিসার, অন্যান্য অফিসার এবং বিভিন্ন পদবীর সৈনিকবৃন্দ। এসময় অধিনায়ক বলেন, বিজিবি সর্বদা সাধারণ জনগণের পাশে আছেন এবং থাকবেন। বিজিবি সীমান্ত নিরাপত্তার পাশাপাশি জনসাধারণের আর্থ-সামাজিক উন্নয়ন, সম্প্রীতি ও পাহাড়ী জনগণের জীবনমান উন্নয়নের লক্ষ্যে কাজ করে চলছে।

রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) স্থানীয় জনসাধারণের উন্নয়নে সার্বিক সহযোগিতা প্রদানের ব্যাপারে রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি)
অধিনায়ক আশ্বাস্থ করেন।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ