• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

মাটিরাঙ্গার বলিটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক ও মা সমাবেশ

অন্তর মাহমুদ / ১৩১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২

শিক্ষিত ও সচেতন মা শিশুর প্রথম শিক্ষক এই প্রতিপাদ্যকে সামনে রেখে পার্বত্য খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় বলিটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৩০ নভেম্বর ২০২২ সকাল সাড়ে ১০টার দিকে বলিটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও পৌর কাউন্সিলর মোঃ মিজানুর রহমান খোকন এর সভাপতিত্বে মা সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন বলিটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাদীর আহাম্মদ ।
শিক্ষক ও পিতামাতার সমন্বিত আন্তরিক প্রচেষ্টার মাধ্যমে সন্তানকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলা সম্ভব হবে মন্তব্য করে প্রতিদিন শিক্ষার্থীদের সময় মতো স্কুলে পাঠানোর আহবান জানান বক্তারা। এ সময় অভিভাবকদের প্রতি মাসে মাসে বিদ্যালয়ে এসে শিক্ষার্থীদের পড়াশোনার খোঁজ খবর নেয়ার আহবান জানান বক্তারা। এ ছাড়াও বিদ্যালয়ের বাহিরে যে সময়টুকু শিক্ষার্থীরা বাড়ীতে থাকে সে সময়টুকু যাতে বাজে আড্ডা দিয়ে কাটাতে না পারে সেদিকে বিশেষ নজরদারী করতে অভিভাবকদের আহবান জানান বক্তারা। সভায় অন্যান্যের মধ্যে বলিটিলা বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ও শিক্ষক মোঃ আবুল কাশেম, বিদ্যালয় পরিচালনা কমিটির বিদ্যুৎসাহী সদস্য ও শিক্ষক মোঃ ইব্রাহিম রবি, বিদ্যালয়ের ভুমিদাতা সদস্য পরিমল চাকমা, মাটিরাঙ্গা থানার নারী পুলিশ সদস্য ও শিক্ষার্থী অভিভাবক মারজাহান আক্তার প্রমুখ।

এ সময় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও স্থানীয় পৌর কাউন্সিলর মোঃ মিজানুর রহমান খোকন বলেছেন, আমাদের সন্তানদের পাঠ্যবইয়ের শিক্ষা অর্জনের পাশাপাশি সামাজিক ও নৈতিক শিক্ষা অর্জনের প্রয়োজনীয়তা রয়েছে মন্তব্য করে শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে অভিভাবকদেরও ভুমিকা রাখার আহবান জানান।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ