• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

গোয়ালন্দে উপজেলা আনসার সমাবেশ অনুষ্ঠিত

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ প্রতিনিধিঃ / ২০৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২

রাজবাড়ীর গোয়ালন্দে উপজেলা আনসার ও ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কার্যালয় এর আয়োজনে উপজেলা সমাবেশ-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩০ নভেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে এ উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর থেকে ্টিএ র‌্যালি বের হয়, র‌্যালিটি মহাসড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে আবার শেষ হয়। পরে উপজেলা পরিষদ চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
“শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তায় সর্বত্র আমরা” এ প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা নির্বাহী অফিসার ইউএনও মো. জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মো. রাশেদুজ্জামান।
বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সী। বিশেষ অতিথি ছিলেন, আনসার ও ভিডিপির সহকারী জেলা কমান্ড্যান্ট মোহা. রেজাউল হোসেন। অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আসাদুজ্জামান চৌধুরী, নার্গিস পারভীন, গোয়ালন্দ ঘাট থানার সেকেন্ড অফিসার এসআই মো. মনির হোসেন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জহুরা খাতুন, গোয়ালন্দ পৌরসভার প্যানেল মেয়র মো. নাসির উদ্দিন রনি, উজানচর ইউপি চেয়ারম্যান মো. গোলজার হোসেন মৃধা, দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডলসহ উপজেলা ৪ টি ইউনিয়নের বিভিন্ন দলনেতা, দলনেত্রী, কমান্ডার ও সাধারণ সদস্যবৃন্দ প্রমুখ।

অনুষ্ঠান শেষে অতিথিগণদেরকে সম্মাননা স্মারক প্রদান করা হয় এবং আনসার ভিডিপির ২জন সদস্যের মাঝে বাইসাইকেলসহ অন্যান্যদের মাঝে ছাতা ও অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ