• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

লামায় ভূমি বিরোধ মামলায় নওশেদ আলম চৌধুরী গ্রেফতার

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা / ২৭৭ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২

বান্দরবানের লামায় পুলিশ অভিযান চালিয়ে নওশেদ আলম চৌধুরী নামে একজনকে আটক করেছে। রবিবার (২৭ নভেম্বর) সকাল ১১টায় উপজেলার সরই ইউনিয়নের পুলাং পাড়া এলাকা হতে তাকে আটক করা হয়। তিনি লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের জমিদার পাড়ার মৃত বেলায়েত হোসেন এর ছেলে ও লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরীর ছোট ভাই।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, রবিবার সকালে লামার সরই ইউনিয়নের পুলাং পাড়ায় নওশেদ আলম চৌধুরীর নেতৃত্বে অন্যের জায়গা ভাড়াটিয়া লোকজন ও অস্ত্র শস্ত্র নিয়ে দখল করতে সন্ত্রাসী কার্যক্রম চালায়। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সকলে পালিয়ে গেলেও নওশেদ আলম চৌধুরী কে আটক করে পুলিশ। এই বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

জানা যায়, যে জায়গাটি নিয়ে বিরোধ সৃষ্টি হয়েছে, দীর্ঘদিন যাবৎ ওই জায়গার মালিকানা নিয়ে ডাঃ নুরুল হক ও জয়নাল আবেদীন ভেট্টু পরিবারের মাঝে বিরোধ চলে আসছে। গত কয়েক বছর যাবৎ এই জায়গায় দফায় দফায় দু’পক্ষের মাঝে সংঘর্ষ চলে আসছে এবং অসংখ্য মামলা রয়েছে।

ডাঃ নুরুল হক বলেন, আমি ক্রয় সূত্রে হোল্ডিং মূলে উক্ত জায়গার মালিক। জায়গার আমার রোপিত গাছ রয়েছে। গাছ ও জায়গা আমি নওশেদ আলম চৌধুরীর কাছে বিক্রি করেছি। নওশেদ আলম চৌধুরী জায়গা ক্রয় করেছে। তিনি তার ক্রয়কৃত জায়গায় এসেছে, সন্ত্রাস হবে কেন।

তিনি আরো বলেন, বিগত ১ মাস যাবৎ আমার প্রতিপক্ষ এই জায়গার গাছ চুরি করে কাটছে। প্রশাসনকে বলেও কোন প্রতিকার পায়নি।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ