• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে চিকিৎসা সেবা প্রদান

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১৬১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২

খাগড়াছড়ি জেলার রামগড় পৌরসভার তৈচালাপাড়ার নুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অসহায়, হতদরিদ্র ও চিকিৎসা সেবা থেকে বঞ্চিত ৪০০ জন মানুষকে বিনামুল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয় ৪৩ বিজিবির উদ্যোগে।

২৭শে নভেম্বর(রবিবার )সকাল ১১.০০ঘটিকায় ৪৩ বিজিবির জোন অধিনায়ক লেঃকর্ণেল মোহাম্মদ হাফিজুর রহমান,প্রধান অতিথি হিসেবে দিনব‍্যাপী এই চিকিৎসা সেবা কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

মেডিকেল ক্যাম্পে চিকিৎসা প্রদান করেন জামিনীপাড়া ২৩ বিজিবির মেডিকেল অফিসার ক‍্যাপ্টেন ডাঃ আশিকুর রহমান ও রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক অফিসার ডাঃমোঃসাদ্দাম হোসেন।

রামগড় ৪৩ বিজিবির জোন কমান্ডার লেঃ কর্ণেল মোহাম্মদ হাফিজুর রহমান জানান, সীমান্ত সুরক্ষার পাশাপাপাশি ৪৩ বিজিবির মানবিক সহযোগিতা, ও বিজিবির অধিনস্থ এলাকায় চিকিৎসা সেবার কার্যক্রম অতিতের ন‍্যায় অব‍্যাহত থাকবে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ