• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

ফাইতং যুবলীগের সম্মেলনে সভাপতি থোয়াই সানু, সম্পাদক- ইয়াছিন

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ১৮১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে লামা ফাইতং ইউনিয়নের যুবলীগের ত্রি- বার্ষিকী সম্মেলন সম্পন্ন হয়েছে। এতে থোয়াইং সানু মার্মা সভাপতি ও মো. ইয়াছিনকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় লামা উপজেলার ফাইতং উচ্চ বিদ্যালয়ের মাঠে ফাইতং ইউপি যুবলীগের সভাপতি থোয়াই সানু মারমা সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসলাম বেবী।

এর আগে ইউনিয়নের হতে মিছিল বের হয়ে ফাইতং প্রাথমিক উচ্চ বিদ্যালয়ে মাঠ প্রাঙ্গণে এসে শেষ হয়। পরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বেলুন ও শান্তির প্রতীক কবুতর উড়িয়ে অনুষ্টানের শুভ সুচনা করেন প্রধান অতিথি বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী।

বক্তারা বলেন, আওয়ামী যুবলীগ সৃস্টির পর থেকেই দেশের গরীব, দুখী ও অসহায়দের পাশে থেকে কাজ করে যাচ্ছে। এসময় বক্তারা আরো বলেন, যুবলীগ এর বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ফলে দেশের সর্বক্ষেত্রে সাফল্য হচ্ছে আর সাধারণ মানুষ আওয়ামীলীগের নানামুখী সুবিধায় অর্থনৌতিকভাবে উন্নতির অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে।

সভা শেষে ফাইতং ইউনিয়নের যুবলীগের কমিটি ঘোষনা করেন দলীয় নেতাকর্মীরা। কমিটিতে তিন বছর মেয়াদের ৬১ জন বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটিতে থোয়াসা নু মারমা সভাপতি ও মো. ইয়াছিনকে সাধারণ সম্পাদক পদে ঘোষণা করা হয়।

সম্মেলনের জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রু, লামা উপজেলার আওয়ামীলীগের সভাপতি বাথোয়াই চিং মারমা, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, জেলা যুবলীগের আহ্বায়ক কেলুমং মারমা, যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক, উপজেলার যুবলীগের সভাপতি জাহেদ উদ্দিন, উপজেলার যুবলীগের সাধারণ সম্পাদক প্রদীপ কান্তি দাশ, ফাইতং ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন রিজু,ফাইতং ইউপি চেয়ারম্যান মো. ওমর ফারুকসহ আওয়ামীলীগ, যুবলীগসহ অঙ্গসংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ