• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

পুলিশের অভিযানে বার লিটার চোলাই মদ সহ করবারি আটক

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ২২৯ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২

রাঙ্গামাটির লংগদু উপজেলার ৪নংবগাচতর ইউনিয়নে অভিযান পরিচালনা করে বার লিটার দেশীয় চোলাই মদ সহ মোস্তফা (৫০) নামে একজন কে গ্রেফতার করেছে লংগদু থানা পুলিশ।

সোম বার (২১ নভেম্বর) সন্ধায় উক্ত ইউনিয়নের বৈরাগী বাজারে মাদক কারবারি মোস্তফার নিজের দোকানে অভিযান পরিচালনা করে ১২লিটার দেশীয় চোলাই মদ সহ তাকে আটক করে পুলিশ।

পুলিশ সুত্রে জানাযায়, লংগদু থানার এস.আই এনামুল হক, এস.আই আব্দুল খালেক ও এ এস.আই রিটন দে গোপন সংবাদের ভিত্তিতে বাজারের প্রায় শতাধিক লোকজনের উপস্থিতিতে অভিযান পরিচালনা করে তাৎক্ষণিক তার দোকান থেকে ১২ লিটার দেশীয় চোলাই মদ সহ তাকে গ্রেফতার করে।

স্থানীয় সুত্রে জানাযায়, উক্ত মাদক কারবারির বাড়ি বগাচতর ইউনিয়নের পেটান্যামছড়া ৯নং ওয়ার্ডে,কিন্তু বৈরাগী বাজারে তার দোকান রয়েছে, সেখানেই সে দীর্ঘদিন যাবত ব্যবসার পাশাপাশি গোপনে মাদকের ব্যবসা করে আসছে।

লংগদু থানার অফিসার ইনচার্জ ইকবাল উদ্দীন বলেন, মাদক সহ সকল অপরাদের বিরুদ্ধে আমাদের পুলিশ সর্বদা প্রস্তুত। মদক একটি সমাজকে ধবংস করে দিতে পারে তাই সকলকে এই বিষয় আরো সচেতন হতে হবে।উক্ত বিষয়টি আমি জানতে পেরে সাথে সাথে আমার পুলিশ দিয়ে অভিযান পরিচালনা করে ১২ (বার) লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ ০১ জন আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু শেষে আসামীকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ