• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক (মানিকছড়ি) খাগড়াছড়ি: / ১৯৩ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৭ নভেম্বর, ২০২২

খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার যোগ্যাছোলার আসাদতলী এলাকায় হালদা নদী ও এর উপশাখায় অবৈধ ভাবে বালু উত্তোলন করায় দুই বালু ব্যবসায়ীকে ১লাখ ২০ হাজার টাকা জরিমানা আদায় করেছেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুম্পা ঘোষ।

৭নভেম্বর সোমবার বিকেলে উপজেলার আসাদতলী এলাকায় ভ্রাম্যমাণ আদালতে অভিযানে পরিচালনায় হালদানদী ও এর উপশাখায় বেআইনিভাবে বালু উত্তোলন করায় বালু মহাল ও মাটি ব্যবস্থাপন আইন ২০১০ এর ১১ ধারায় অপরাধ ১৫(১) ধারায় শাস্তির আওতায় মুছা মিয়া,পিতা মৃত. মনু মিয়া, সাং- আসাদতলীকে ৫০ হাজার ও আব্দুল মতিন, পিতা – আলী মিয়া, সাং- আসাদতলীকে ৭০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। বিষয়টি নিশ্চিত করে সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুম্পা ঘোষ বলেন, উপজেলায় ৩ টি বালু মহাল ইজারা থাকা স্বত্ত্বেও কতিপয় ব্যক্তিরা সরকারী সম্পদ বেআইনিভাবে ক্ষতিগ্রস্ত করার অপরাধে জরিমানা করা হয়েছে। এ ধরণের কাজে যাদের সম্পৃক্ততা পাওয়া যাবে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ