• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

লামার আজিজনগরে বন্য হাতির আক্রমণে নিহত ১, আহত ২

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ১৮০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২

লামা উপজেলার আজিজনগর ইউনিয়নে বন্য হাতির আক্রমণে এক বৃদ্ধ মহিলা নিহত ও ২ জন আহত হয়েছে। শুক্রবার (০৪ নভেম্বর) সকাল ৮টায় আজিজনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ড সোহরাব পাড়া, মগ বাজার ও জামাল পাড়া গ্রামে বন্য হাতির পাল তান্ডব চালায়। এসময় বন্য হাতি দোকানপাট ও কয়েকটি গাড়ি ভাংচুর করে।

হাতির আক্রমণ নিহত খতিজা বিবি (৬৫) প্রকাশ গফ্ফারের মা সোহরাব পাড়ার মৃত ফজর আলীর স্ত্রী। আহতরা হলেন, মগ বাজারের দোকানানদার আমির আলী (৫০) ও জামাল পাড়ার মোজাম্মেল হক বয়াতি (৬৫)। আহতদের উদ্ধার করে স্বজনরা পার্শ্ববর্তী চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করে।

প্রত্যক্ষদর্শী মোঃ জাকারিয়া ও মোঃ বাবলু জানিয়েছেন, সকালে গৃহস্থালি কাজে খতিজা বিবি বাড়ির পাশের ঝিরিতে গেলে সেখানে বন্য হাতির সামনে পড়ে। মুহুর্তে হাতি তাকে আঁচড়ে মেরে ফেলে। পরে মগ বাজার আমির আলীর দোকান ও জামাল পাড়ার মোজাম্মেল হক বয়াতির বাড়িতে ভাংচুর করে তাদের আহত করে। এসময় কয়েকটি গাড়ি ভেঙ্গে ফেলে হাতির পাল।

বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ২ জন আহতের বিষয়টি নিশ্চিত করে আজিজনগর পুলিশ ক্যাম্পের আইসি এনামুল হক বলেন, নিহতের লাশ তার বাড়িতে আছে। আহতরা চিকিৎসাধীন। জনপ্রতিনিধিদের সুপারিশ ও কারো অভিযোগ না থাকায় নিহতের লাশ দাফনের জন্য বলা হয়েছে।

স্থানীয় ওয়ার্ড মেম্বার মোঃ সেলিম বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। ক্ষতিগ্রস্ত পরিবারকে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সহায়তা করা হবে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ