• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

লামায় ইয়াবা বেচাবিক্রির সময় তিনজন আটক

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ২৯৪ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২

লামায় ইয়াবা বেচাবিক্রির সময় তিন ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে লামা থানা পুলিশ। বৃহস্পতিবার (০৩ অক্টোবর) দুপুর ২টা ৩০ মিনিটে লামা পৌরসভার ৬নং ওয়ার্ড সাবেক বিলছড়িস্থ মোঃ রহিমের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল, সাবেক বিলছড়ি গ্রামের মৃত সাহেব আলী ও রহিমা বেগমের ছেলে মোঃ রহিম (৩২), একই গ্রামের মোঃ আলী আজ্জন ও মাছুমা বেগমের ছেলে মোঃ মাসুম বিল্লাল এবং আব্দুল ওয়াহাব ও লুৎফুন্নেছার ছেলে মোঃ সুজন (১৯)।

লামা থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আটক ইয়াবা ব্যবসায়ী মোঃ রহিম এর সাবেক বিলছড়িস্থ বসতঘরের শয়নকক্ষের খাটের উপর নিজেদের মধ্যে ইয়াবা লেনদেন করার সময় তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫০ পিস ইয়াবা জব্দ করা হয়।

ইয়াবা সহ তিন জনকে আটকের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, ৫০ পিস ইয়াবা সহ আটক তিন মাদক ব্যবসায়ী পুলিশের হেফাজতে আছে। উক্ত বিষয়ে আইনগত প্রক্রিয়া চলমান।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ