• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনাম
বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ

সাংবাদিকতার পাশাপাশি সামাজিক ও আত্মমানবতার সেবায় অবদান রাখায় রিপন সরকারকে সংবর্ধনা প্রদান

রিপন সরকার,স্টাফ রির্পোটার খাগড়াছড়ি: / ৩০৭ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২

ন্যায়, নিষ্ঠা ও সততার সাথে সাংবাদিকতার পাশাপাশি সামাজিক এবং আত্মমানবতার সেবায় ব্যাপক অবদান রাখায় এবং একজন মেধাবী ছাত্রের পিতা হিসেবে এ জেলার কৃতি সন্তান হিসেবে দৈনিক যায়যায়দিনের স্টাফ রিপোর্টার ও দি ডেইলি নিউ নেশন পত্রিকার খাগড়াছড়ি জেলা প্রতিনিধি রিপন সরকারকে সংবর্ধনা প্রদান করেন খাগড়াছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলুয়ারাসহ অন্যান্য শিক্ষকবৃন্দুরা।

মঙ্গলবার (০১ নভেম্বর ২০২২) সকালের দিকে খাগড়াছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এসেমলি শেষে বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলুয়ারা বেগমের নেতৃত্ব শিক্ষকরা দৈনিক যায়যায়দিনের স্টাফ রিপোর্টার ও দি ডেইলি নিউ নেশন পত্রিকার খাগড়াছড়ি জেলা প্রতিনিধি রিপন সরকারের হাতে ফুল তুলে দিয়ে সংবর্ধনা জানান।

এসময় খাগড়াছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ ফারুক হোসেন, টিন্টু রাণী ত্রিপুরা, বসুন্ধরা ত্রিপুরা, ফেরদৌসি বেগম, ঝর্ণা রাণী ত্রিপুরাসহ অভিবাবকবৃন্দু।

প্রধান শিক্ষক তার বক্তব্যে, বলেন খাগড়াছড়ি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় আত্মমানবতার সেবার পাশাপাশি সমাজের ভাল কাজের জন্য যারা নিবেদিত থাকবে এবং আমাদের দৃষ্টিতে মেধাবী ছাত্র/ছাত্রির পিতা হবেন তাদেরকে আরো ভালোভাবে আনুষ্ঠানিক ভাবে সংবর্ধনাসহ পুরুস্কার প্রদান করা হবে। তিনি আরো বলেন সাংবাদিক রিপন সরকারের এক ছেলে বর্তমানে আমাদের বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর ছাত্র আমাদের দৃষ্টিতে তার যথেষ্ট মেধা রয়েছে, এর পূর্বে গত ডিসেম্বরে তার আরেক বড় ছেলে প্লাবন সরকার এখান থেকে ভালো ফলাফল নিয়ে পঞ্চম শ্রণী পাশ করে গেছে এবং ১৬ ডিসেম্বর বিজয় দিবসে খাগড়াছড়ি স্টেডিয়ামে খেলা ধুলায় অংশ গ্রহন করে কুজকাওয়াজে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অভিনয় করে জেলা সদরের বিদ্যালয়ের গুলোর মধ্যে দ্বিতীয় স্থান অধীকার করে আমাদের বিদ্যালয়ের সম্মান রক্ষা করেছিল। তবে ভবিষ্যতে ও এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে তিনি জানন। আলোচনা শেষে সাংবাদিক রিপন সরকারের হাতে ফুল তুলে দিয়ে সংবর্ধনা জানান প্রধান শিক্ষক দিলুয়ারা বেগমসহ শিক্ষকবৃন্দুরা।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ