• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
শিরোনাম
অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানি বন্ধে মানিকছড়িতে পিসিপি’র বিক্ষোভ মিছিল পানছড়ি উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

মহালছড়িতে জাতীয় যুব দিবসে ঋণ ও গৃহপালিত পশু বিতরণ

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) / ৫১৫ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে
পবিত্র ধর্মগ্রন্থ হতে পাঠ করার মধ্যে দিয়ে আলোচনা সভা ও ঋণের চেক বিতরণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে ‘প্রশিক্ষিত যুব উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ প্রতিপাদ্য আজ ১লা নভেম্বর মঙ্গলবার সকাল ১১.০০ ঘটিকায় জাতীয় যুব দিবস টাউন হলে পালিত হয়েছে।

কর্মসূচিতে উপজেলা  নির্বাহী কর্মকর্তা জোবাইদা আক্তার সভাপতিত্ব ও সঞ্চালনায় অংসুইচিং মারমা ছিলেন।

দিবসটি উদযাপন উপলক্ষে নানা কর্মসূচির আয়োজন করেছে উপজেলা যুব উন্নয়ন ও সমাজসেবা কার্যালয় কর্তৃক। তারমধ্যে ৩জন উদ্যোক্তাকে ৮০হাজার করে ঋণের চেক বিতরণ করা হয় এবং সমাজসেবা অফিস হতে ১০জন অসহায় দুঃস্থ গরীব মানুষদের ২২টি ছাগল বিতরণ করা হয়।

জাতীয় যুবদিবস ২০২২ এর সকল আয়োজনে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কান্তি চাকমা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ শামসুল হক, মহিলা বিষয়ক কর্মকর্তা সুপন চাকমা, উপজেলা প্রেসক্লাব সভাপতি দীপক সেন ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ রোকন মিয়া, উপজেলা কৃষকলীগ সভাপতি মোঃ ফরিদ, রেড ক্রিসেন্ট যুব ইউনিটের যুবপ্রধান মোঃ রিমন মিয়া,বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, ক্লাবের সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ উদ্যোক্তাগণ উপস্থিত ছিলেন।

উপজেলা প্রশাসনিক চত্বর হতে র‍্যালী শুরু হয়ে টাউনহলে এসে শেষ হয়। আলোচনা সভা ও ঋণের চেক বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন যৃব উন্নয়ন কর্মকর্তা মোঃ মিজানুর রহমান।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ