• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

লক্ষ্মীছড়িতে ব্রেইন টিউমারে আক্রান্ত শয্যাশায়ী শিক্ষার্থী রিংকি’র পাশে ইউএনও ইমন

নিজস্ব প্রতিবেদক (মানিকছড়ি) খাগড়াছড়ি: / ২০২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২

খাগড়াছড়ির দুর্গম জনপদ লক্ষ্মীছড়ি উপজেলার দুল্যাতলী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর শিক্ষার্থী রিংকি চাকমা ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে শয্যাশায়ী! এলাকার অসহায় ও দরিদ্র সুদীপ চাকমার অভবী সংসারে স্ত্রী,দুই কন্যা ও ১পুত্র সংসারে অর্থসংকট থাকায় আদরের কন্যাকে উন্নত চিকিৎসা করাতে পারছিলেন না সুদীপ চাকমা! অসহায় পরিবারের আর্তনাদের খবর পেয়ে ওই অসহায় পরিবার ও দুরারোগ্যে আক্রান্ত ছাত্রীকে দেখতে বৃহস্পতিবার ছুঁটে যান ইউএনও মো. ইশতিয়াক ইমন।

২৭ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে উপজেলার
অনুন্নত জনপদ নাভাঙ্গাপাড়ায় ব্রেইন টিউমারে আক্রান্ত স্কুল ছাত্রী রিংকি চাকমা বিনা চিকিৎসায় কষ্ট পাওয়ার খবর জানার পর সেখানে ছুঁটে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মো.ইশতিয়াক ইমন। এ সময় তাঁর সাথে ছিলেন দুল্যাতলী ইউপি চেয়ারম্যান ত্রিলন চাকমা। এই মেধাবী শিক্ষার্থীর চিকিৎসায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রিংকি’র বাবাকে তাৎক্ষণিক আর্থিক সহায়তা প্রদান করেন ইউএনও মো. ইশতিয়াক ইমন। এছাড়া তিনি রিংকি চাকমার ব্যয়বহুল চিকিৎসার জন্য সমাজের বৃত্তবানদের এগিয়ে আসার জন্য মানবিক আবেদন ও অনুরোধ করেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ