• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে

মাটিরাঙ্গায় উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের উদ্যোগ বৃক্ষরোপন অভিযান ২০২২

স্টাফ রির্পোটারঃ / ১৫৯ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের উদ্যোগে বৃক্ষরোপন অভিযান ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয় প্রাঙ্গনে ভারপ্রাপ্ত কর্মকর্তা মিসেস রহিমা আক্তার এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই বৃক্ষরোপন ও চারা বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান। প্রকৃতির ভারসাম্য রক্ষায় গাছ বছরের যে কোন সময় লাগানো যায় মন্তব্য করে চারাগাছ কিভাবে রোপন করতে হবে এবং কিভাবে চারাগাছের পরিচর্যা করতে হবে সে বিষয়ে উপস্থিত সকল আনসার ও ভিডিপিদের পরামর্শ দেন তিনি।
এ সময় উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক রুবেল দে, উপজেলা কোম্পানি কমান্ডার, সহকারী কমান্ডার পুরুষ ও মহিলা, সকল ইউনিয়ন ও ওয়ার্ড এর দলনেতা, দলনেত্রীবৃন্দ এবং ইউনিয়ন আনসার প্লাটুন কমান্ডার, সহকারী কমান্ডারগন উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিধি ফলজ,বন ও ভেষজ প্রজাতির ১০ টি করে গাছের চারা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলার ৭টি ক্লাব ঘরে রোপনের জন্য বিতরন করা হয়।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ