• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

জ্ঞানোদয় বনবিহারে কঠিন চীবর দান অনুষ্ঠানে সেনাবাহিনীর আর্থিক অনুদান প্রদান 

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) / ৯৭৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে আজ ১৩ অক্টোবর রোজ বৃহস্পতিবার দূরপুয্যানাল জ্ঞানোদয় বন বিহারে ২০তম দানোত্তম কঠিন চীবর দান-২০২২ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এ সময়ে সেনাজোন জোন কমান্ডার লে: কর্ণেল শাহরিয়ার সাফকাত ভূইয়া, পিএসসি পরিদর্শন, শুভেচ্ছা বিনিময় এবং আর্থিক অনুদান প্রদান করেন। মহালছড়ি জোনের জোন কমান্ডার লে: কর্ণেল শাহরিয়ার সাফকাত ভূইয়া, পিএসসি দূরপুয্যানাল জ্ঞানোদয় বন বিহার কর্তৃক আয়োজিত “২০ তম কঠিন চিবর দান”-২০২২ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এসময় তিনি বিহার কমিটি, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং উপহার সামগ্রীসহ আর্থিক সহায়তা প্রদান করেন।

উপস্থিত এলাকাবাসীর উদ্দেশ্যে জোন কমান্ডার বলেন,প্রত্যেক জাতির ধর্মের অনুশাসনই পারে অসাম্প্রদায়িক দেশ গঠনে অগ্রণী ভূমিকা রাখবে। বাংলাদেশ সেনাবাহিনী মহালছড়ি জোনের লক্ষ্য একটাই তা হলো শান্তি, সম্প্রীতি, সৌজন্যবোধ, সহমর্মিতা, একনিষ্ট আনুগত্য এবং উন্নয়নের মাধ্যমে অসাম্প্রদায়িক মহালছড়ি গড়ে তোলা। জোন কমান্ডার সকলকে জাতি, গোষ্ঠী, ধর্ম, বর্ণ নির্বিশেষে সম্প্রীতির সৌহার্দ্যপূর্ণ মহালছড়ি গড়ে তোলার জন্য আহবান জানান।

জ্ঞানোদয় বন বিহারের পরিচালনা কমিটি এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ জোন কমান্ডারকে প্রধান অতিথি হিসেবে পেয়ে অত্যন্ত আনন্দিত হন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময়ে আরো উপস্থিত ছিলেন, ক্যাপ্টেন রাফাত হাসনাইন জুবেরী, ওয়ারেন্ট অফিসার মোঃ মুস্তাফিজুর রহমান খান, মহালছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল ও উপজেলা প্রেসক্লাব সভাপতি দীপক সেন ও স্থানীয় গণমাধ্যমকর্মী।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ