বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:২০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

খাগড়াছড়িতে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ

স্টাফ রির্পোটারঃ
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ১০৩ জন পড়েছেন

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরের দিকে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বীর সন্তানদের হাতে আনুষ্ঠানিকভাবে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সনদ তুলে দেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব‘র সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো:আলী আশরাফ, খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো: রইস উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মো: আবুল হাশেম, বীর মুক্তিযোদ্ধা মো: মোসলেম উদ্দিন, মাটিরাঙ্গা থানার উপ-পরির্দশক (এসআই) একেএম হাসান মাহমুদুল কবির, বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: রহমত উল্লাহ ও বড়নাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ইলিয়াছ প্রমুখ বক্তব্য রাখেন।

এদিন খাগড়াছড়ির মাটিরাঙ্গার ১৯২ জন বীর মুক্তিযোদ্ধার মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়। এর মধ্যে
৮২ জন বীর মুক্তিযোদ্ধার মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড প্রদান করা হয়। অপর ১১০জন মৃত বীর মুক্তিযোদ্ধাদের উত্তরাধিকারদের মাঝে ডিজিটাল সনদ বিতরণ করা হয়।

১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহনের স্বীকৃতি স্বরূপ সরকারের পক্ষ থেকে পাওয়া ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড পরবর্তী বংশধরদের জন্যও গৌরবের স্মারক হয়ে থাকবে বলে মন্তব্য করেছেন মাটিরাঙ্গা পৌর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো: আবুল হাশেম।

এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com