• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

গুইমারাতে জশনে জলুস পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত

গুইমারা প্রতিনিধি: / ২৭৯ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৯ অক্টোবর, ২০২২

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় নানান আয়োজনে বিশ্ব নবী হযরত মুহম্মদ (সাঃ) এর পৃথিবীতে আগমন ও শুভ জন্মদিনের স্মরণে জশনে জলুস পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত হয়েছে।

মহা নবী হযরত মোহাম্মদ (সাঃ) এর শুভ আগমন ও শুভ জন্মদিন উপলক্ষে ১২ই রবিউল আওয়াল রোববার (৯ অক্টোবার ) সকালে মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ গুইমারা উপজেলা শাখা ও আহ্ লে সুন্নাত ওয়াল জামা আত গুইমারা উপজেলা শাখার উদ্যোগে জশনে জলুস ঈদে মিলাদুন্নবী( সঃ)ও ধর্মীয় র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি হাজীপাড়া জামে মসজিদ প্রঙ্গন থেকে বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক ও মোড় প্রদক্ষিণ করে হাজীপাড়া জামে মসজিদে এসে শেষ হয়।

এসময় র‌্যালীতে উপস্থিত ছিলেন মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ গুইমারা উপজেলা শাখার সভাপতি জনাব মোঃ সুবেদ আল মামুন, সহ সভাপতি মোঃ শহীদুল, ইসলাম,সাধারণ সম্পাদক মোঃ বাচ্চু মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ সালাউদ্দিন সহ সকল সদস্য বৃন্দ।

আরো উপস্থিত ছিলেন আহ্ লে সুন্নাত ওয়াল জামা আত গুইমারা উপজেলা শাখার সভাপতি জনাব মোঃ আইয়ুব আলী সাংগঠনিক সম্পাদক মোঃ করিমুল হক, মোঃ ইব্রাহিম মীর, সিন্দুকছড়ি জামে মসজিদের ইমাম,মুসলিম পাড়া জামে মসজিদের ইমাম সহ কমিটির সকল সদস্য, প্রশাসনিক সদস্য বৃন্দ ও তাওহীদ জনতার যোগ দানে এক বিশাল র‌্যালী অনুষ্ঠিত হয়।

এসময় সমগ্র মুসলিম উম্মার ও জাতী, ধর্ম, বর্ণ নির্বিশেষে দেশ ও জাতির জন্য শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। র‌্যালী ও মোনাজাত শেষে তাবারুক বিতরন করা হয় । ১৪৪৪ হিজরি ১২ রবিউল আউয়াল দুজাহানের নবী হজরত মুহাম্মদ মোস্তফা সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর শুভ জন্মদিন আজ। ৫৭০ খ্রিষ্টাব্দের এদিনে মানবজাতির জন্য রহমত হিসেবে মহানবী হজরত মুহাম্মদ (সাঃ) দুনিয়ায় আসেন।দিনটি মুসলিম উম্মাহর কাছে বিশেষ গুরুত্ব বহন করে। বাংলাদেশে দিনটি সরকারি ভাবে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) হিসেবে পালিত হচ্ছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ